ফরিদগঞ্জের বিএনপির তিন নেতা ঢাকায় আটক

মোঃ আনিছুর রহমান সুজন :
শনিবার (২৮ অক্টোবর) ঢাকায় অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশে যোগ দিতে গিয়ে পুলিশের হাতে আটক হলেন জনপ্রতিনিধিসহ ফরিদগঞ্জ উপজেলা বিএনপির গুরুত্বপূর্ণ তিন নেতা।

আটককৃতরা হলেন, চাঁদপুর জেলা বিএনপির সদস্য, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির যুগ্মআহŸায়ক ও সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক আক্তার হোসেন এবং বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর জেলা যুবদলের সদস্য জসিম উদ্দিন স্বপন। আটকের বিষয়টি ফরিদগঞ্জ উপজেলা বিএনপি ও আটককৃতদের স্বজনরা নিশ্চিত করেছে।

জানা গেছে, চাঁদপুর জেলা বিএনপির সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেনকে শনিবার দুপুরে নয়াপল্টনের বিএনপি মহাসমাবেশে যাওয়ার পথে পুলিশ আটক করেছে। পরে তাকে লালবাগ থানায় নেয়া নিয়ে যাওয়া হয় বলে মঞ্জিল হোসেনের ভাই পৌর যুবদলের সভাপতি ইমাম হোসেন নিশ্চিত করে।

এদিকে ফরিদগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আক্তার হোসেনকে শনিবার (২৮ অক্টোবর) সকালে পল্টনে মহাসমাবেশ আসার যোগদেয়ার সময় পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

অন্যদিকে চাঁদপুর জেলা যুবদলের সদস্য, ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি জসিম উদ্দিন স্বপনকে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাতে ঢাকার আফতাব নগর থেকে ডিবি পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। তাকে বাড্ডা থানার বিস্ফোরক আইনের একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে ঢাকার কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে উপজেলা বিএনপির তিন নেতাকে অহেতুক গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং তার নিঃস্বার্থ মুক্তি দাবি করেছেন উপজেলা বিএনপি, উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবক দল।

Loading

শেয়ার করুন
Verified by MonsterInsights