সাংবাদিক শাহজাহান সিরাজ সাজু’র দাফন : বিভিন্ন মহলের শোক প্রকাশ

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, দৈনিক জনকন্ঠের সাবেক সাব এডিটর, গণমুখের নির্বাহী সম্পাদক, সাপ্তাহিক অগ্নি স্বাক্ষী’র সম্পাদক ও টঙ্গী প্রেসক্লাবের ৩ বারের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শাহজাহান সিরাজ সাজু ২৯ অক্টোবর রবিবার রাত আড়াইটায় উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না-লিল্লাহ অইন্না ইলাহি রাজিউন।

সে স্ত্রী, দুই সন্তান, বাবা-মা,ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। রবিবার বাদ জোহর মরহুমের নিজ বাড়ি মতলব উত্তর উপজেলার উত্তর ইসলামাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য দেন- ইসলামাবাদ ইউপির চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, দৈনিক ইত্তেফাকের মতলব উত্তর প্রতিনিধি শামসুজ্জামান ডলার ও মরহুমের ছোট ভাই উত্তর ইসলামাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মামুনুর রশীদ। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে ।

এদিকে শাহজাহান সিরাজ সাজু’র মৃত্যুতে শোক প্রকাশ করেছে মতলব উত্তর প্রেসক্লাব, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক ইলশেপাড় এর সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান (এসি মিজান), ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, সাবেক ইউপি চেয়ারম্যান সাজেদুল হোসেন বাতেন ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল খলিল।

Loading

শেয়ার করুন
Verified by MonsterInsights