কচুয়ায় জাতীয় যুব দিবস উদযাপন

কচুয়া প্রতিনিধি :
স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই ¯েøাগানে চাঁদপুরের কচুয়ায় জাতীয় যুব দিবস পালিত হয়েছে। বুধবার দিবসটি উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বর্ণাঢ্য যুব র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষ আলোচনা সভা, সনদপত্র ও যুব ঋনের চেক বিতরন অনুষ্ঠানে মিলিত হয়।
উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ইবনে আল জায়েদ হোসেনের সভাপতিত্বে ও আইসিটি কর্মকর্তা মোহাম্মদ মোশারফ হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোকা, কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার,মুক্তিযোদ্ধা জাবের মিয়া, ওসি মুহাম্মদ ইব্রাহিম খলিল সহ আরো অনেকে। এসময় ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম সওদাগর,কবির হোসেন,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, সাংবাদিক ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন। পরে যুবদের মাঝে যুব ঋনের চেক ও সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ।

Loading

শেয়ার করুন
Verified by MonsterInsights