দীর্ঘস্থায়ী সঙ্গম উপভোগ করতে যে কথাগুলো ভুলেও বলবেন না

সঙ্গমের মুহূর্তগুলি যে কোনও মানুষের কাছেই অত্যন্ত বিশেষ একটি মুহূর্ত। পাশাপাশি আপনি বা আপনার সঙ্গী আদৌ এই বিশেষ মুহূর্তটি উপভোগ করছেন কিনা সেদিকেও নজর রাখতে হবে দুজনকেই। কিন্তু জানেন কি আপনার বলা কিছু কথা মুহূর্তের মধ্যে নষ্ট করে দিতে পারে এই বিশেষ মুহূর্তগুলিকে। তাই সঙ্গমের সময় এই কথাগুলো ভুলেও উচ্চারণ করবেন না।

আমি কারো সঙ্গী ছিলাম
কোনো পুরুষই চাইবে না তার নারী সঙ্গীর অতীত সম্পর্কের কথা জানতে। তাই আপনি যদি অতীতে কারো সঙ্গে সম্পর্ক গড়েও থাকেন, তার পরেও আপনার পুরুষ সঙ্গীকে বিশেষ মুহূর্তে এ ব্যাপারে কিছু বলবেন না।

তুমি কি মনে করো আমি মোটা?
বিশেষ মুহূর্তে পুরুষ সঙ্গীর কাছে এ ব্যাপারে জানতে চাইবেন না। এতে করে সঙ্গী আপনার প্রতি আকর্ষণ হারিয়ে ফেলতে পারে। তাঁর মনে হতে পারে আপনি নিজের ব্যাপারে আত্মবিশ্বাসী নন। তার চেয়ে নিজেকে আকর্ষণীয় হিসেবে উপস্থাপন করতে পারেন। নিজেও ইতিবাচক চিন্তা করতে পারেন। এতে করে যৌন জীবন সুখের হবে। তবে অন্য সময়ে শরীর নিয়ে আলোচনা করতে পারেন।

আমি বিরক্ত
হয়তো সেই সময় নানা কারণে আপনি বিশেষ মুহূর্তে মন দিতে পারছেন না। তাই বলে সঙ্গীকে বলতে যাবেন না যে, তার প্রস্তাবে আপনি বিরক্ত হচ্ছেন। এতে করে বিষয়টা আপনার সঙ্গী নেতিবাচকভাবে ধরে নিতে পারে। তার মনে হতে পারে, দাম্পত্য জীবনে আপনি আগ্রহ হারিয়ে ফেলেছেন।

আগের সঙ্গীর সঙ্গে তুলনা করবেন না
কখনোই আগের সঙ্গীর গুণের কথা উল্লেখ করবেন না। এতে আপনার পুরুষ সঙ্গী মুষড়ে যেতে পারেন। এমনকি কোনো পুরুষও যদি তার সঙ্গীকে এ ধরনের কথা বলে, সে ক্ষেত্রেও একই ঘটনা ঘটতে পারে।

তুমি আমার চাহিদার কথা চিন্তা করো না
কখনোই বিশেষ মুহূর্তে সঙ্গীকে এ ধরনের কথা বলতে যাবেন না। এতে করে দাম্পত্য কলহ তৈরি হতে পারে। একপর্যায়ে জীবনটা বিষিয়ে উঠতে পারে। তার চেয়ে আরো যত্নশীল হয়ে সে ব্যাপারে অন্য সময়ে তাকে বোঝাতে পারেন।

সঙ্গীর ব্যর্থতা
বিভিন্ন কারণে বিশেষ মুহূর্তে পুরুষ সঙ্গী যদি আপনার আগেই বিছানা ছেড়ে যায় সে ক্ষেত্রে তার অক্ষমতার বিষয়টি জোর দিয়ে বলবেন না। এতে করে মানসিকভাবেও সে ভেঙে পড়তে পারে। নানা কারণে এ ধরনের ঘটনা ঘটতে পারে। ধীরে ধীরে এসব ঠিক হয়ে যায়। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। তবে সঙ্গীকে দোষারোপ করা একেবারেই ঠিক নয়।
সমীক্ষায় দেখা গিয়েছে ২৭ থেকে ৪৫ বছরের মহিলাদের মধ্যে যৌন তাড়না সবথেকে বেশি থাকে। এই বয়সেই মহিলারা তাদের পুরুষসঙ্গীর সঙ্গে আরও বেশি করে ঘনত্ব বাড়াতে ইচ্ছা প্রকাশ করেন। তাঁদের যৌন আবেদনও এই বয়সেই সর্বোচ্চ সীমায় পৌঁছায়। অন্যদিকে ছেলেরা ৩০-এর পর থেকেই তাঁদের যৌন ক্ষমতা একটু একটু করে হারাতে থাকেন।

সমীক্ষা বলছে, একজন পুরুষের যৌন জীবন অনেক তাড়াতাড়ি শুরু হয়, আর একজন নারীর যৌন জীবন শুরু হতে হতেই অনেকটা সময় লেগে যায়। ভারতে যা সমাজ ব্যবস্থা সেক্ষেত্রে এই কথাটি আরও বেশি প্রযোজ্য। তাই পুরুষের চাহিদাও ফুরিয়ে যায় দ্রুত। কিন্তু নারীর চাহিদা অনেকদিন পর্যন্ত থাকে। একটা সময়ের পর সে পাগল হয়ে যৌন চাহিদা পুরণের তাগিদে। তখনই দুয়ারে এসে দাঁড়ায় পরকীয়ার মতো সমস্যা। কারণ একটা সময়ের পরে তাঁদের কামুক প্রকৃতি তাঁদের একাধিক পুরুষের সঙ্গে যৌন মিলনের আকঙ্খা বাড়িয়ে তোলে।

মানুষের জীবনের অনেক ঘটনাই ঘটে। কারণ ‍যুবকটি যখন বিয়ে করে তখন সে দু’চার বছর ধরে স্ত্রীর সাথে অনায়াসেই সহবাস চালিয়ে যেতে পারে। কিন্তু পরবর্তীতে মানসিক, দৈনিক ও পরিবেশগত কারণে শরীরে Body Fluid বা ধাতুরস ধীরে ধীরে ক্ষয়প্রাপ্ত হতে থাকলে তখন এটা ধরে রাখা আর সম্ভব হয় না।

নাইট কিং ব্যবহারে যৌন সমস্যার সমাধান করে। যেমন অল্পক্ষণেই বীর্যপাত হয়ে যাওয়া, বেশিক্ষণ সহবাস করতে না পারা, সন্তান না হওয়া, প্রস্রাবের আগে পরে বীর্যপাত, সামান্য চাপেই বীর্যপাত, অসময়ে বীর্যপাত, পেনিসে ব্যথা-বেদনা ইত্যাদি সমস্যার জন্য একশত ভাগ কার্যকরী ও পরীক্ষিত।

যাদের লিঙ্গ সহবাসের সময় নরম হয়ে যায়, বেশিক্ষণ সহবাস করতে পারেন না, নাইট কিং তাদের জন্য আদর্শ। সারাদেশে হাজার হাজার মানুষ এটি ব্যবহার করে উপকৃত হচ্ছে। এটি ভেষজ মেডিসিন।এতে কোনো প্রকার রাসায়নিক ব্যবহার হয়নি বলে এটি ব্যবহারে কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

নাইট কিং ও নাইট কিং গোল্ড সেবনে দেহে সিমেন সংখ্যা বাড়ে। ফলে হারানো যৌন আকাঙ্ক্ষা বৃদ্ধি পায় ঠিক যেনো যৌবনকালের মতোই।

হাকীম মো. মিজানুর রহমান সবসময় অর্ডার ও রোগীর বিষয়টি সার্বক্ষণিক নজর রাখেন। অত্যন্ত সুনাম ও বিশ্বস্ততার সাথে সারাদেশে কুরিয়ার সার্ভিসযোগে ডেলিভারী করে থাকি। হাকীম মিজানুর রহমানের তত্ত্বাবধানে ঔষধ ডেলিভারী প্রদান করা হয় বলে প্রতারিত হওয়ার কোনো সম্ভাবনা নেই।তিনি দীর্ঘ ছয় বছর যাবত দেশের ও বিদেশের এ সমস্ত রোগীদেরকে সরাসরি ব্যবস্থাপত্র ও ঔষধ ডেলিভারী প্রদান করেন।

আপনার প্রয়োজন হলে সরাসরি তাঁর সাথে আপনার সমস্যার কথা বলে পরিপূর্ণ কোর্স গ্রহণ করতে পারেন।

পরিপূর্ণ কোর্স এক মাসের জন্য ২১৫০/- টাকা।

এবং ২ মাসের জন্য ২৫০০/- টাকা।

তিন মাসের পরিপূর্ণ কোর্স ৩৫০০/- টাকা।

আর শুধুমাত্র নাইট কিং মূল্য ১০৫০/- টাকা।

নাইট কিং গোল্ড মূল্য ১৩৫০/- টাকা।

 

Price-Night king Powder-1050/-,

Night king gold Powder -1350/-,

Night king capsule-550,

Night king Tablet-550/-,

Night king Penis oil-750/-

কুরিয়ার সার্ভিসে পেতে হলে কুরিয়ার সার্ভিস ফি-১৫০/- টাকা অগ্রিম প্রদান করে অর্ডার কনফার্ম করতে হবে।

ঔষধ নিতে হলে আপনাকে কুরিয়ার সার্ভিস খরচ ১৫০/- টাকা বিকাশ করে কনফার্ম করলে সুন্দরবন পরিবহনে কন্ডিশনে আপনার জেলায় ঔষধ পাঠিয়ে দেয়ার ব্যবস্থা করা হবে।

ঔষধের মূল্য কুরিয়ার সার্ভিস থেকে পরিশোধ করে সেখান থেকে ঔষধ নিতে পারবেন। ভেতরে বিস্তারিত সব ব্যবহার বিধি লিখে দেয়া হবে।

এছাড়াও সরাসরি আমাদের অফিস থেকে ঔষধ গ্রহণ করতে পারেন।

অফিসের ঠিকানা : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, গাউছিয়া টাওয়ার (৩য় তলা), রামপুরবাজার, হাজীগঞ্জ, চাঁদপুর।

ঔষধ পেতে যোগাযোগ করুন :

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)
(শতভাগ বিশ্বস্ত ও প্রতারণামুক্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান)

ইবনে সিনা হেলথ কেয়ার, হাজীগঞ্জ, চাঁদপুর।

যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)

+88 01762240650, +88 01834880825

+88 01777988889 (Imo-whatsApp)

Loading

শেয়ার করুন