কচুয়ায় বাংলাদেশ রেলওয়ের সাবেক জিএম প্রয়াত মুশফিকুর রহমান সেলিমের স্মরণসভা

ওমরস ফারুক সাইম  :

কচুয়া উপজেলার মনোহরপুর ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার গভর্নিং বডির সাবেক সভাপতি ও বাংলাদেশ রেলওয়ের সাবেক জিএম প্রয়াত আলহাজ্ব ইঞ্জিনিয়ার একেএম মুশফিকুর রহমান সেলিমের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার দুপুরে মনোহরপুর ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার আয়োজনে মাদ্রাসা মিলনায়তনে মরহুমের স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,মরহুমের ছোট ভাই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের সহ সভাপতি ও পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসচিব ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু। এসময় তিনি বলেন, সমন্বিত ও ঐক্যবদ্ধভাবেই যেকোন স্থায়ী উন্নয়ন সম্ভব। প্রতিটি মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে। প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন সেই জন্যই তিনি ইতিহাসে চিরস্মরণীয় হয়ে থাকবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জহিরুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে ও প্রভাষক মাও. বশির উল্লাহ’র সঞ্চালনায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব, কচুয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রুহুল আমিন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. আলমগীর তালুকদার, মাদ্রাসার উপাধ্যক্ষ একেএম সাইফুল্লাহ, প্রভাষক মাও. আমির হোসেন ও শামছুল আলম প্রমুখ।

আলোচনা শেষে মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জহিরুল ইসলাম পাটোয়ারী ।

এসময় মরহুমের ভাই শাখওয়াত হোসেন, ডাক্তার মো. ইউসুফ, মো. বেলাল হোসেন, মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

প্রসংগত: বাংলদেশ রেলওয়ের সাবেক জিএম আলহাজ¦ একেএম মুশফিকুর রহমান সেলিম গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি………রাজিউন।

Loading

শেয়ার করুন