কচুয়ার দারাশাহী-তুলপাই বাজারে নৌকার নির্বাচনী কার্যালয় উদ্বোধন

কচুয়া প্রতিনিধি :
আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের কচুয়ার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা মার্কার নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুর সাবেক ইউপি চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ আজাদের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে তুলপাই দারাশাহী বাজারে চেয়ারম্যান টাওয়ারে এ নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক মোহাম্মদ হোসেন পাটওয়ারী দুলালের পরিচালনায় সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ,ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন পাটওয়ারী,সাবেক ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন মুন্সী,দেলোয়ার হোসেন পাটওয়ারী,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ মো. আজিজুর রহমান পাটওয়ারী, ইউপি সদস্য গোলাম খাজা, স্বেচ্ছাসেবক লীগ নেতা সফিকুর রহমান পাটওয়ারী,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহŸায়ক সাইফুল ইসলাম সৌরভ,তুলাপাই দারাশাহী বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ইসমাইল হোসেনসহ আরো অনেকে।

পরে ৭ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি ড. সেলিম মাহমুদের বিজয় সুনিশ্চিতের লক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন