কচুয়ার মাঝিগাছা উচ্চ বিদ্যালয়ে এসএসসিতে শতভাগ সাফল্য

কচুয়া প্রতিনিধি  :  কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে এবারের এসএসসি পরীক্ষায় কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মাঝিগাছা মাওলান মবিন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীরা শতভাগ সাফল্য অর্জন করেছে। এ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় ১০৩ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে সকলেই সাফল্যের সাথে উত্তীর্ণ হয়। তন্মধ্যে ৩৮ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এর আগেও এ বিদ্যালয়ের শিক্ষার্থীরা শতভাগ সাফল্যসহ ফলাফলের দিক থেকে উপজেলা পর্যায়ে চমক সৃষ্টি করেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মামুন অর রশিদ জানান, দক্ষ ম্যানেজিং কমিটি, শিক্ষক ও অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় বরাবরের মতো আমরা এসএসসি ও অন্যান্য পরীক্ষায় ভালো ফলাফল করে আসছি। বিশেষ করে পূর্ব পরিকল্পনা অনুযায়ী শিক্ষকগন সঠিক পাঠদানের মাধ্যমে এবং শিক্ষার্থীদের সঠিক শিক্ষক মনোনিবেশ করতে মনিটরিং এর মাধ্যমে লেখাপড়া করানো হচ্ছে। আমাদের এই প্রচেষ্টার কারনেই শিক্ষার্থীরা ভালো ফলাফল অর্জন করেছে। ফলাফলের ধারা অব্যাহত রাখতে শিক্ষকদের প্রচেষ্টা অব্যহত থাকবে।

বিদ্যালয়ের সভাপতি রাজীব আহমেদ রাজু বলেন, বরাবরের মতো এ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভালো ফলাফল করায় শিক্ষক-শিক্ষিকা ও উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

প্রকাশিত :   মঙ্গল বার,  ১৪  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন