কোয়া চাঁদপুর জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ ও এতিমখানার ১১ শিক্ষার্থীর বৃত্তি লাভ

কচুয়া প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ায় ইত্তিহাদুল মাদারিসিল কওমিয়্যাহ (কচুয়া থানা কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড) ৫ম বৃত্তি পরীক্ষায় অভাবনীয় সাফল্য অর্জন করেছে কোয়া চাঁদপুর জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ ও এতিমখানা।

২০২৩ সালের ৫ম বৃত্তি পরীক্ষায় নুরানী ও হিফজ বিভাগ থেকে বিভিন্ন গ্রæপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনসহ ১১ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে।

বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা হচ্ছেন মো. মাসুম, মো. মাহমুদ মজুমদার, মো. ফরহাদ, মো. আবু বকর, মো. সাকিব, মো. জুনায়েদ, মো. মুরাদ হোসেন, মো. নাহিদ, মো. সিয়াম, সিহাব উদ্দীন ও মো. ইয়াসিন। গত ৩১ জুলাই সোমবার দুপুরে কচুয়া কেদ্রীয় জামে মসজিদে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন, হেফাজতে ইসলামের নায়েবে আমীর শায়েখ মাওলানা আব্দুল আউয়াল।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো. খোরশেদ আলম কোম্পানির সার্বিক ব্যবস্থাপনায় ইত্তিহাদুল মাদারিসিল কওমিয়্যাহ সিলেবাস ভুক্ত এই মাদরাসাটি পরীক্ষায় অংশ গ্রহণে করে অভাবনীয় সাফল্য অর্জন করেছে।

উল্লেখ্য কচুয়া পৌরসভার ২নং ওয়ার্ডের কোয়া চাঁদপুর খোরশেদ আলম কোম্পানির বাড়িতে প্রতিষ্ঠিত জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ ও এতিমখানায় নুরানী এবং হিফজ বিভাগে মোট ১০০ জন শিক্ষার্থীকে অভিজ্ঞ শিক্ষক দ্বারা প্রাতিষ্ঠানটি শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে ।

Loading

শেয়ার করুন