ছেংগারচর পৌরসভা নির্বাচনে আপিল প্রার্থীতা ফিরে পেলেন ১০ কাউন্সিলর প্রার্থী

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুর মতলব উত্তর উপজেলায় ছেংগারচর পৌরসভা নির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন ১০ কাউন্সিলর প্রার্থী। শুক্রবার দুপুরে আপিল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক কামরুল হাসান এর কার্য়ালয়ে শুনানি শেষে তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য পাওয়া যায়।

এর আগে সোমবার ১৯ জুন মনোনয়নপত্র যাচাই-বাচাইয়ে কাউন্সলির পদে ৫৫ জন প্রার্থীর মধ্যে ৪৪ জনকে বৈধ এবং ১১ জনকে অবৈধ ঘোষনা করে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. তোফায়েল আহমেদ।

১১ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে যে ১০ জন প্রার্থীতা ফিরে পেলেন তারা হলেন, ২নং ওয়ার্ডে মো.খোকন মিয়া, ৪নং ওয়ার্ডে নাজমুল হাসান ও শাহজালাল মুফতি, ৫ নং ওয়ার্ডে আব্দুল মান্নান বেপারি ও আব্দুল লতিফ মিয়াজী,৬নং ওয়ার্ডে বিল্লাল হোসেন, ৭নং ওয়ার্ডে আব্দুল মতিন ও জজিম উদ্দিন, ৮ নং ওয়ার্ডে জামান সরকার ও শাহজাহান মোল্লা। বাকী ১নং ওয়ার্ডে ১জন প্রার্থী সবুজ মিয়া তার প্রার্থীতা আপিলেও অবৈধ ঘোষণা করেছেন আপিল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক। তবে মহামান্য হাই কোর্ট আপিল করার সুযোগ রয়েছে সবুজের।

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, তথ্য সঠিকভাবে উপস্থাপন করায় ১০ জনের বৈধ এবং বিভিন্ন তথ্য উপাত্ত সঠিক না পাওয়া ১নং ওয়ার্ডের সবুজ মিয়া প্রার্থীতা অবৈধ রয়ে গেছে।

উল্লেখ্য,২৫ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন,২৬ জুন প্রতিক বরাদ্দ এবং ১৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে।

Loading

শেয়ার করুন