ছেংগারচর পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী সবুজ মিয়া প্রার্থীতা ফিরে পেয়ে প্রচারণা শুরু

সফিকুল ইসলাম রানা :

ছেংগারচর পৌরসভা নির্বাচনে প্রচার-প্রচারণার ১০দিন পর এসে প্রার্থীতা ফিরে পেয়েছেন এক কাউন্সিলর প্রার্থী। প্রার্থীতা বাতিল হওয়ার পর ফিরে পাওয়ার আবেদনের প্রেক্ষিতে দীর্ঘ শুনানীর পর তার এ প্রার্থীতা ফিরে পান । ইতিমধ্যে প্রতীক বরাদ্দ পেয়ে শুরু করেছেন প্রচারণা। প্রার্থীতা ফিরে পাওয়া হলেন পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ সবুজ মিয়া।

প্রার্থীতা ফিরে পাওয়া ১নং ওয়ার্ডের মোঃ সবুজ মিয়া বলেন, আমার নমিনেশন কাগজপত্রে ত্রুটি খুঁজে পায় নির্বাচন কমিশন। তাই আমার প্রার্থীতা বাতিল করে। পরে আমি নির্দিষ্ট সময়ে আপিল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক কামরুল হাসানও প্রার্থীতা অবৈধ ঘোষণা করেন।

পরে আপিল করি মহামান্য হাইকোর্টে। সেখান থেকে আমার প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয় ৫ জুলাই।ঐদিন বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ছেংগারচর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বচন কর্মকর্তা মোঃ তোফায়েল আহমেদ। তিনি বলেন, আপিল করে একজন কাউন্সিলর প্রার্থী তার প্রার্থীতা ফিরে পেয়েছেন। তাকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

প্রার্থীতা ফিরে পেয়ে সবুজ মিয়া বলেন, প্রার্থীতা ফিরে পেয়ে আমি ও আমার সর্মথকরা খুশি। আমি টেবিল ল্যাম্প প্রতিক পেয়েছি। পুরোদমে প্রচারণা শুরু করেছি। আমি সবার দোয়া সহযোগিতা চাই। আপনারা আমার পাশে থাকবেন। আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে ১নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এই ওয়ার্ডে বাল্যবিবাহ,সন্ত্রাস, ইভটিজিং, চাঁদবাজ, মাদক ব্যাবসায়ীদের স্থান হবে না। রাস্তা-ঘাট,ব্রীজ -কালবার্ট,শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বক্ষেত্রে উন্নয়নের জোয়ার হবে ইনশাআল্লাহ।

Loading

শেয়ার করুন