প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে শাহরাস্তি থানার ওসির মতবিনিময়

বিশেষ প্রতিনিধি :
চাঁদপুরের শাহরাস্তি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সকল কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেনের আমন্ত্রণে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজলের নেতৃত্বে সাংবাদিকবৃন্দ মতবিনিময় সভায় যোগদান করেন।

এসময় তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, শাহরাস্তি থেকে চিরতরে মাদক নির্মূল করা হবে। আমি এ থানায় থাকলে মাদক থাকতে পারবে না। এছাড়াও তিনি বলেন, বাল্য বিয়ে, ইভটিজিং, বন্ধ করা হবে। সন্ধ্যার পর কোন শিক্ষার্থী ঘরের বাহিরে থাকতে পারবে না। স্কুল চলা কালীন শিক্ষার্থীদের বাহিরে পাওয়া গেলে ব্যবস্হা নেয়া হবে। তিনি আরও বলেন, আমার কক্ষ সবার জন্য উন্মুক্ত, আমার কাছে আসতে দালাল ধরতে হবে না।

যে কোন সমস্যায় তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সভার শুরুতে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল শাহরাস্তি প্রেসক্লাবের চলমান উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে অফিসার ইনচার্জের সহযোগিতা কামনা করেন। এবং প্রেসক্লাবের বিরুদ্ধে অপপ্রচার করে যাতে কেউ ফয়দা হাসিল করতে না পারে সেই বিষয়ে আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সজল পাল, সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, যুগ্ন সম্পাদক কামরুজ্জামান সেন্টু, সাংগঠনিক সম্পাদক মীর মোঃ হেলাল উদ্দিন, সম্মানিত সদস্য ফয়েজ আহমেদ, অর্থ সম্পাদক জামাল হোসেন, দপ্তর সম্পাদক মহি উদ্দিন, সিনিয়র সাংবাদিক হাসানুজ্জামান, রফিকুল ইসলাম পাটোয়ারী, জসিম উদ্দিন, আমিনুল ইসলাম, রাফিউ হাসান হামজা, আবু মুসা আল সিহাব, আহসান হাবীব, ফয়সাল আহমেদ প্রমূখ।

Loading

শেয়ার করুন