ফরিদগঞ্জে উপজেলা নির্বাচন পরিচালনাকারী কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ আনিছুর রহমান সুজন: ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খাজে আহমেদ মজুমদার বলেছেন, আমার নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের সকলের স্তরের নেতাকর্মীদের নিয়ে যে ঐক্যবদ্ধতা সৃষ্টি হয়েছে। আপনারা বৃহত্তর আওয়ামী পরিবারে ঐক্য ধরে রাখার জন্য হলেও সকলে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল আচরণ করবেন। আমরা যাতে সকলে সংগবদ্ধভাবে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে পারি। আগামী ৫জুন অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে আমার প্রতীক চিংড়িকে বিজয়ী করতে প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করুন। আমি কথা দিচ্ছি, আগামী ৫বছর আপনাদের হয়ে কাজ করবো এবং আমত্যৃ আপনাদের কাছে ঋণি থাকবো।

১জুন শনিবার বিকেলে পৌর এলাকার ভাটিরগাঁওয়ে গ্রামের পাটওয়ারী বাড়িতে পৌর মেয়রের বাসভবনে উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খাজে আহমেদ মজুমদার একথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি, চিংড়ি প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক অ্যাডভোকেট মোহাম্মদ আলী মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ আলম শেখ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুলতান আহমেদ রিপন। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, চিংড়ি প্রতীকের কেন্দ্র কমিটির বিভিন্ন নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : শনি বার,  ০১  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন