ফরিদগঞ্জে এসএসসি ও সমমানে পাশের হার ৮৩ ভাগ

ফরিদগঞ্জ ব্যুরো: চাঁদপুরের ফরিদগঞ্জে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২২৪জন। এর মধ্যে এসএসসিতে ১৩৭জন, দাখিলে ৮৬জন ও এসএসসি কারিগরি শাখায় ১জন জিপিএ-৫ পেয়েছে মোট পাশের হার ৮৩ ভাগ। এসএসসিতে মোট ৪৪২৯জন শিক্ষার্থীদের মধ্যে পাশ করেছে ৩৪৬৯ জন। পাশের হার ৭৮ ভাগ।

সর্বোচ্চ জিপিএ-৫ পেয়েছে চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ১৫জন। দাখিলে ১৮১৯জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ১৫৯৪জন। পাশের হার ৮৮ ভাগ।

সর্বোচ্চ জিপিএ-৫ পেয়েছে হাঁসা ফাজিল মাদ্রাসা থেকে ১৩জন। । এর মধ্যে শতভাগ পাশ করেছে দাখিলে ৮টি প্রতিষ্ঠান, কারিগরিতে ১টি এবং এসএসসিতে ২টি প্রতিষ্ঠান।

শতভাগ পাশ করা দাখিলে প্রতিষ্ঠানগুলো হলো: বদিউজ্জামানপুর দাখিল মাদ্রাসা, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা, আলোনিয়া ফাজিল মাদ্রাসা, পশ্চিম গোবিন্দপুর আনোয়ারা বালিকা বিদ্যালয়, সন্তোষপুর দারুচ্ছুন্নাত ইসলামিয়া দাখিল মাদ্রাসা, দক্ষিণ লড়াইচর বাইতুন নবী দাকিল মাদ্রাসা, কাছিয়াদা মহিলা আলিম মাদ্রাসা, খাতুনে জান্নাত ফাতেমা(রা:) মহিলা মাদ্রাসা। কারিগরি শাখায় ফরিদগঞ্জ আবিদুর রেজা পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, এসএসসিতে রামপুর বাজার মজিদিয়া উচ্চ বিদ্যালয়, গফুর চৌধুরী উচ্চ বিদ্যালয়।

প্রকাশিত :  রোব বার,  ১২  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন