ফরিদগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা

ফরিদগঞ্জ ব্যুরো :
চাঁদপুরের ফরিদগঞ্জে রীমা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রীর লাশ হাসপাতাল থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

রীমা উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের রসুল আহমেদের মেয়ে ও গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজের ছাত্রী। এর আগে শুক্রবার (৩ নভেম্বর) বিকালে সে পরিবারের সদস্যদের অগোচরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁিচয়ে আত্মহত্যা করে।

জানা গেছে, উপজেলার সাহেবগঞ্জ গ্রামের রসুল আহমেদ ও শামসুন্নাহারের ছেলে মেয়েদের মদ্যে সকলের ছোট রীমা আক্তার (১৮) চলতি বছর গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারণে সে পরীক্ষা দেয় নি। শুক্রবার (৩ নভেম্বর) বিকালে সে পরিবারের সদস্যদের অগোচরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁিচয়ে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে তার পরিবারের সদস্যরা দ্রæত ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

পরে হাসপাতালের চিকিৎসক জেসিয়া আক্তার তাকে মৃত ঘোষনা করেন। রীমার বাবা রসুল আহমেদ জানান আমার মেয়ে কেন আত্মহত্যা করেছে তা আমরা জানি না। সংবাদ পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: সাইদুল ইসলাম জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে থানা পুলিশের ওসি(তদন্ত) প্রদীপ মন্ডল এর শুক্রবার সন্ধায় নেতৃত্বে পুলিশ ফোর্স হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে।

Loading

শেয়ার করুন