ফরিদগঞ্জে নারিকেল চুরির অপবাদ দিয়ে শিশু শিক্ষার্থী ও অভিভাবককে জুতা পেটা

ফরিদগঞ্জ প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের নারিকেল চুরির অপবাদ দিয়ে শিক্ষার্থী ও অভিভাবককে পৌর মেয়রের জুতাপেটা।

মেয়র আবুল খায়ের পাটওয়ারী ইতিপূর্বেও একাধিকবার একাধিক লোককে পিটিয়ে জখম করার সত্যতা পাওয়া গেছে। গাড়ির ড্রাইভার, ঠিকাদার, প্রকৌশলী ও পৌরসভার কর্মকর্তা ও কর্মচারী কেউ রেহাই পায়নি মেয়রের পিটুনি থেকে। পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার মতো গুরুতর অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে,২৯ আগষ্ট/২৩ইং ,ভাটিরগাঁ এলাকায় ,মঙ্গলবার স্কুল ছুটিরপর।

ভাটিরগাঁ এলাকার গনি মাস্টার বাড়ির বাসিন্দা ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র নাইম ও রাশেদ জানায়, আমরা স্কুল ছুটির পর বাড়ি আসার পথে একটি শুকনো নারিকেল ঢিল ছুঁড়ে পাড়তে নিলে মেয়রের ড্রাইভার দেখে ফেলে। পরে আমাদেরসহ মা বাবা ও চাচাকে খবর দিয়ে নিয়ে মেয়র জুতা দিয়ে পিটিয়েছে। পিটানো ছাড়াও চড় ও থাপ্পড় দিয়েছে।

এ বিষয়ে শিক্ষার্থীদের মা-বাবা জানান, আমাদের নিয়ে স্কুলের শিক্ষকদের সামনে জুতা দিয়ে পিটিয়ে আমাদের সম্মান নষ্ট করেছে মেয়র। আমরা অসহায় যার জন্য কোথাও বিচার পাবো না জানি, তাই নিরবেই সময় পার করতে হচ্ছে।

এ বিষয়ে সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষক দিলিপ কুমার জানান, মেয়র আমাদের ডেকে নিয়ে ওই শিক্ষার্থীদের প্রথমে টিসি দিয়ে দিতে বললেও পরে বলেছেন থাক ওদের সর্তক করে দিতে।

এ বিষয়ে পৌর মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী অস্বীকার করে জানান, আমি শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের এ ধরনের কাজ না করার জন্য সর্তক করে দিয়েছি। ভবিষ্যতে ভালো হয়ে যাওয়ার জন্য। এ ছাড়া তিনি আরোও জানান, আমি ঈদগাঁ ,স্কুল, মসজিদ, কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেছি জনগণের জন্য ।

Loading

শেয়ার করুন