ফরিদগঞ্জে প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ ও কর্মশালা অনুষ্ঠিত

মোঃ আনিছুর রহমান সুজন : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার প্রশিক্ষণ কর্মশালা ও ব্রিফিং সেশন অনুষ্ঠিত হয়েছে।

২৫ মে শনিবার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের (প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার) প্রশিক্ষণ কর্মশালা ও ব্রিফিং সেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল হাসান।

তিনি সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষ্যে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ করতে সকল প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিংসহ সকল কর্মকতাদের নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি আরো বলেন, সদ্য সমাপ্ত এই জেলায় কয়েকটি নির্বাচন দিকে তাকালেই আপনারা বুঝবেন আমরা সুষ্ঠু সুন্দর নির্বাচন প্রত্যাশা করছি।

সভায় নির্বাচন কমিশন কর্তৃক নির্দেশিত নির্বাচনি আচরণ বিধিমালা প্রতিপালনের মাধ্যমে আসন্ন উপজেলা নির্বাচন উৎসবমুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সবাইকে আহ্বান জানানো হয়।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার), কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার মোঃ মোজাম্মেল হোসেন, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার ও অনুষ্ঠানের সভাপতি মৌলি মণ্ডলসহ চাঁদপুর জেলার সংশ্লিষ্ট আসন্ন উপজেলা নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীবৃন্দ।

প্রকাশিত : সোম বার,  ২৬  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন