ফরিদগঞ্জে সাংবাদিকদের সাখে খাজে আহমেদের মতবিনিময়

ফরিদগঞ্জ প্রতিনিধি  : ফরিদগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খাজে আহমেদ মজুমদারের মতবিনিময় সভা অনুষ্ঠিত। শনিবার (১৮ মে) রাতে প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে (চিংড়ি মাছ) প্রতীকের প্রার্থী খাজে আহমেদ মজুমদার বলেন, ফরিদগঞ্জ উপজেলায় অনিয়ম, মাদক, সন্ত্রাস, জুয়া নির্মূলসহ অসহায় মানুষকে চাহিদার আলোকে সর্বাত্বক সহায়তা করে যাবো। নাগরিক সেবা নিশ্চিত করাসহ অবহেলিত রাস্তাঘাট উন্নয়ন করার উদ্দেশ্যে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে ভোট প্রার্থনা করে তিনি বলেন, বিগত দিনে আমার সুযোগ থাকায় আমি জনগণের সেবা করার চেষ্টা করেছি। আমাকে চিংড়ি প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমৃত্যু জনগণের সেবা করার সুযোগ দিন।

মতবিনিময় সভায় সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্ছু মিয়া মজুমদার, রোটারী ক্লাব ফরিদগঞ্জের সভাপতি কামরুল ইসলাম সাউদ, উপজেলা যুবলীগের সাবেক আহŸায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী। এছাড়াও সাংবাদিকদের মধ্যে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এমকে মানিক পাঠান, সহসভাপতি মহিউদ্দিন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান,সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক নারায়ন রবিদাস, এসএম ইকবাল হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ২৯ মে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রকাশিত :  শনি বার,  ১৮  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন