বিএনপির নৈরাজ্যে রুখতে হেলাল-জুয়েলের নেতৃত্বে রাজধানীতে জেলা স্বেচ্ছাসেবক লীগ

সাদ্দাম হোসেন :

দেশবিরোধী অপশক্তি বিএনপির জ্বালাও-পোড়াও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ক্ষমতাসীন আওয়ামী লীগের তিন সংগঠনের ডাকা সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশ সম্পন্ন হয়েছে।

চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েলের নেতৃত্বে রাজধানীতে ২৮ জুলাই স্বেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশে যোগদান করেছে হাজারো নেতা-কর্মী।

ওইদিন সকাল ৮ টায় চাঁদপুর লঞ্চঘাট থেকে নেতা-কর্মীদের বিশাল বহর নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে দুপুর ২টা ১৫ মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শান্তি সমাবেশ শুরু হয়। সমাবেশের শুরুতেই ‘জয় বাংলা, বাংলার জয়’ গান পরিবেশন করা হয়। এ সময় নেতা-কর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠে চারপাশ।

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নত দেশের দ্বারপ্রান্তে। এই উন্নয়ন দেখে বিএনপি-জামায়াতের নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। সেজন্যই তারা দেশে সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করছে। ক্ষমতায় যাবার জন্য তারা বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। তাদের অপতৎপরতার বিরুদ্ধে সতর্ক থাকা এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার জন্য সকলের প্রতি আহ্বান এবং শান্তি সমাবেশে যোগদান করে সফল করায় নেতা-কর্মীদের অভিনন্দন জানান।

Loading

শেয়ার করুন