মতলবকে সিঙ্গাপুরের আদলে সাজানোর প্রত্যয় মায়া’র

সফিকুল ইসলাম রানা :
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁদপুর-২ আসনটি উপহার দেয়ায় মতলবকে সিঙ্গাপুরের আদলে সাজানোর প্রত্যয় ব্যক্ত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

রোববার বিকেলে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া নিজ বাড়ী বিভিন্ন ভোট কেন্দ্র থেকে ফলাফল নিয়ে নেতাকর্মীরা উপস্থিত হলে তিনি এ কথা বলেন।

এসময় তিনি নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সর্বস্তরের নেতা-কর্মী ও ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তিনি করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। যার যার এলাকার সমস্যা জানানোর জন্য আহŸান জানান তিনি।

মায়া চৌধুরী বলেন, শেখ হাসিনার হাত ধরেই আসবে স্মার্ট বাংলাদেশ। উন্নয়নের জয়যাত্রা অব্যাহত রেখে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে। সে সাথে মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলাকে স্মার্ট মতলব হিসেবে গড়ে তুলতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত। বিশ্বে বাংলাদেশ একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি লাভ করতে সক্ষম হয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা বিজয়ী হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়। পদ্মা সেতু, মেট্রোরেল ও বঙ্গবন্ধু টানেলের মতো উন্নয়ন হয়।

Loading

শেয়ার করুন