মতলব উত্তরে এম ইসফাক আহসান সিআইপির সাটানো বিলবোর্ড ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা

সফিকুল ইসলাম রানা।

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য এর কর্মী-সমর্থকদের লাগানো ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত বিলবোর্ড ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।

গত মঙ্গলবার (৮ আগস্ট) গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে এই ঘটনা ঘটে। জানা যায়, মতলব উত্তর উপজেলার প্রতিটি ইউনিয়নে এম ইসফাক আহসান সিআইপির কর্মী-সমর্থকরা এম ইসফাক আহসানের বিলবোর্ড সাটানো হয়েছে। ওই বিলবোর্ডে জাতির জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্ট নির্মমভাবে শহীদ পরিবার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি যুক্ত ছিল। বিলবোর্ডগুলো লাগানোর পর বিভিন্ন স্থানে সাটানো বিলবোর্ডগুলো ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলা জুড়ে চলছে ব্যাপক সমালোচনা।

নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেছেন, রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে। সেক্ষেত্রে কারো জনপ্রিয়তা বেশি, হয়তো কারো কম। কিন্তু কারো জনপ্রিয়তা দেখে, তার বিলবোর্ড-, ছিঁড়ে ফেলবে, এটা হতে পাড়ে না। ওই বিলবোর্ডগুলোতে তো আমাদের জাতির পিতা ও মাননীয় প্রধানমন্ত্রীর পরিবারের ছবিও ছিল। আমরা এমন প্রতিহিংসার রাজনীতি চাই না। যারা এ কাজ করেছে তাদের চিহ্নিত করে বিচার করা প্রয়োজন।

এ বিষয়ে ইম ইসফাক আহসান বলেন, নেতাদের ব্যানার-ফেস্টুন কর্মীরা লাগাবে- এটা তাদের নেতাদের প্রতি ভালোবাসা এবং গণতান্ত্রিক অধিকার। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত আওয়ামী লীগের একজন কর্মী। আমি দলের মনোনয়ন প্রত্যাশী। তাই আমাকে দলের ভিতর অনেকেই পছন্দ নাও করতে পারেন। তাই বলে এভাবে বঙ্গবন্ধু ও আমাদের মাতৃতুল্য নেত্রী শেখ হাসিনার ছবি ছিড়ে ফেলেবে এটা কোন ধরনের রাজনীতি। আমি এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Loading

শেয়ার করুন