মতলব উত্তরে গাছ কাটায় বাধা দেয়ায় এনজিও মালিককে মারধর

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বারআনী গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে মঞ্জুর শিকদার ও আদুরী বেগমকে মারধর করে প্রতিপক্ষ। দা’ এর কোপে মঞ্জুর শিকদারের বাম হাতের কব্জি ও আঙ্গুর কাটা জখম হয়। এ ঘটনায় বারো আনী গ্রামের মফিজ শিকদারের ছেলে মো. সুজন শিকদার’সহ ৫জনের বিরুদ্ধে মতলব উত্তর থানায় অভিযোগ করেন মঞ্জুর শিকদারের স্ত্রী আদুরী বেগম।

গত ২৩ অক্টোবর সোমবার সকাল সাড়ে ৯টায় বারোআনি গ্রামের মঞ্জুর শিকদারের পুকুরপাড়ে এ ঘটনা ঘটে। জখমী মঞ্জুর শিকদার ও তার স্ত্রী আদুরী বেগম মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

মঞ্জুর শিকদার ছেংগারচর বাজারে অবস্থিত বিকেএসএস এনজিও’র ব্যবস্থাপনা পরিচালক। মঞ্জুর শিকদারের পৈত্রিক ও ক্রয়কৃত জমিতে দীর্ঘ ২০ বছর ধরে বিভিন্ন প্রজাতির গাছ রোপন করেন। ওই গাছ জোরপূর্বক সুজন শিকদার লোকজন নিয়ে গাছ কাটতে যায়। গাছ কাটতে বাঁধা দেয়ায় সুজন শিকদার ও তার লোকজন দা দিয়ে কোপ দিয়ে মঞ্জুর শিকদারের বাম হাতে কাটা জখম করে। তার স্ত্রী আদুরী বেগমকে গলায় টিপ দিয়ে শ্বাসরোদ্ধ করে হত্যার চেষ্টা করে ও শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ্ত শাহিন অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি এ সময় দুই পক্ষকে শান্ত থাকার অনুরোধ করেন।

Loading

শেয়ার করুন