মতলব উত্তরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলেন হাজার মানুষ

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালিপুরের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মরহুম ফয়েজ আহম্মেদ চৌধুরী ও বেগম মাসুদা ফয়েজ চৌধুরীর স্মরণে একদিনের বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (৯ ডিসেম্বর) দিনব্যাপী স্থানীয় এক হাজার মানুষের চক্ষু পরীক্ষা করা হয় হাসপাতালে।
সকালে এই চক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ভিখারুদ্দৌলা চৌধুরী বুলু।
ফয়েজ আহম্মেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক কমপ্লেক্স আয়োজনে এই চক্ষু ক্যাম্পে অংশ নেওয়া সব রোগীকে বিনামূল্যে ছানি অপারেশন, চিকিৎসাপত্র, ওষুধ, চশমা বিতরণ করা হয়।

ছানি পড়া রোগীদের বিনামূল্যে অপারেশনের মাধ্যমে লেন্স সংযোগ ফয়েজ আহম্মেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক কমপ্লেক্সের অর্থায়নে করা হয়।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন বিভাগীয় প্রধান (চক্ষু বিভাগ) ডা. জামাল নিজামুদ্দিন ও ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মিজানুর রহমানসহ ১২ জনের চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক দল সেবা প্রদান করেন।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক রাসেল ফয়েজ আহম্মেদ চৌধুরী শাহিন, ফয়েজ আহম্মেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন আহম্মেদ চৌধুরী তুহিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ চৌধুরী সোহেল, বিশিষ্ট সমাজসেবক লিয়াকত আলী চৌধুরী খোকন, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজুর রহমান চৌধুরী ভুলন, হিরন চৌধুরী, মিলন চৌধুরী, ফয়েজ আহম্মেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক কমপ্লেক্সের ব্যবস্থাপক মাইন উদ্দিন চৌধুরী প্রমুখ।

Loading

শেয়ার করুন