শাহরাস্তিতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক ৫

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুরের শাহরাস্তিতে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, জনৈক শাহ আলম স্বামী স্ত্রী পরিচয় দিয়ে গত বছরের নভেম্বরে দোয়াভাঙ্গা রেল গেইটের উত্তরে (সরকারি গোডাউনের পাশে) জাহাঙ্গীরের বিল্ডিংয়ের তৃতীয় তলার একটি বাসা ভাড়া নেন।

শনিবার বিকেলে স্থানীয় এলাকাবাসী উক্ত বাসায় অসামাজিক কর্মকাণ্ড চলে সন্দেহে তল্লাশি করেন এবং ঘটনার সত্যতা পেয়ে ওই বাসার প্রবেশ দরজায় বাহির থেকে লক লাগিয়ে দেয়। পরে তারা পুলিশে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ২ পুরুষ ও ৩ মহিলা সহ ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসেন।

থানা পুলিশ জানায়, ঘটনার খবর পেয়ে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন তাৎক্ষণিক উপপরিদর্শক (এসআই) নুরুল আনোয়ার সঙ্গীয় ফোর্সকে ঘটনাস্থলে পাঠান। ওই সময় পুলিশ পাশ্ববর্তী হাজিগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর চরের বাড়ির লাল মিয়ার পুত্র মোঃ ইলিয়াস মিয়া (২১), একই বাড়ির আইয়ুব আলীর পুত্র দেলোয়ার হোসেন (২৪), চাঁদপুর পুরান বাজার এলাকার জাকির হোসেনের স্ত্রী হাসিনা বেগম (৩০), চাঁদপুর ষোলঘর এলাকার জসিম উদ্দীনের কন্যা মীম আক্তার (২০) এবং নোয়াখালী জেলার সুবর্ণচরের থানারহাট এলাকার মোঃ ইউসুফ মিয়ার কন্যা সাথী আক্তারকে (২০) আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেন। পুলিশ আটককৃতদের আইনী প্রক্রিয়া শেষে চাঁদপুর আদালতে প্রেরণ করে।

প্রকাশিত :  রোব বার,  ১২  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন