শাহরাস্তিতে হত্যা মামলার আসামি গ্রেফতার

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ চাঁদপুরের শাহরাস্তিতে শারমিন আক্তার প্রকাশ রিমা (২৪) নামে হত্যা মামলার এক আসামি গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার মেহের উত্তর ইউনিয়নের বরুলিয়া মিজি বাড়ির প্রবাসী সোহেল রানার স্ত্রী রোজিনা আক্তার স্বামীর দখলীয় জায়গায় ইমারত নির্মাণ কাজ করছিলো। ৬ মে সকালে তার দেবর আব্দুর রহিম প্রকাশ সাদ্দাম কাজে বাঁধা প্রদান করে। ঘটনার সময় সাদ্দাম কোদাল হাতে সোহেল রানার বেইজের গর্ত জোর পূর্বক ভরাট করছিলো।

ওই দৃশ্য রোজিনা মোবাইলে তার স্বামীকে ভিডিও কলে দেখায়। দেবর সাদ্দাম দেখতে পেয়ে তার হাতে থাকা কোদাল দিয়ে রোজিনার মাথায় সজোরে আঘাত করে। এতে সে মারাত্মক রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

রোজিনার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরবর্তীতে প্রাইম হাসপাতাল মোহাম্মদপুর ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৭ মে/২৪ দুপুরে ভিকটিম রোজিনার মৃত্যু হয়। নিহতের ভাই উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের সোনাচৌঁ গ্রামের বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলামের পুত্র মোঃ মাহবুব আলম (৩০) বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং-০৫, তারিখ- ৮/৫/২০২৪ ইং।

ওই মামলার প্রেক্ষিতে সোমবার (২৭ মে/২৪) রাতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেনের দিকনির্দেশনায় উপপরিদর্শক (এস আই) মোঃ রোকন উদ্দিন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে পাশ্ববর্তী কচুয়া উপজেলার নাউলা গ্রাম থেকে এজাহারনামীয় আসামি শারমিন আক্তার প্রকাশ রিমাকে গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। তদন্ত পূর্বক পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

প্রকাশিত : বুধবার,  ২৯  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন