‘সত্য-নির্ভীক সাংবাদিকতায় পত্রিকাটি জনপ্রিয় হয়ে উঠেছে’

বিশেষ প্রতিনিধিঃ
চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকা ১৭ পেরিয়ে ১৮ তম বর্ষ পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় শাহরাস্তি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে পত্রিকার শাহরাস্তি ব্যুরো অফিসের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জেলার নিয়মিত প্রকাশিত পত্রিকা দৈনিক চাঁদপুর খবর। সত্য ও নির্ভীক সাংবাদিকতায় পত্রিকাটি পাঠকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। পত্রিকাটি ১৭ বছর পেরিয়ে ১৮ তম বর্ষে পদার্পণ করেছে। আমি পত্রিকাটির সাফল্য কামনা করছি। আগামী দিন গুলোতে যেন জনপ্রিয়তার শীর্ষে উঠে জনগণের কথা চিন্তা করে সুখ দুঃখ, সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরে এই প্রত্যাশা করছি।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও চাঁদপুর খবর পত্রিকার শাহরাস্তি প্রতিনিধি স্বপন কর্মকার মিঠুনের সভাপতিত্বে এবং পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার, শাহরাস্তি মোঃ রফিকুল ইসলাম পাটোয়ারীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কার্যনির্বাহী সদস্য ফারুক আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান সেন্টু, সূচীপাড়া সপ্রাবি’র প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ জামাল হোসেন, সহযোগি সদস্য মোঃ হাসানুজ্জামান, মোঃ জসীম উদ্দিন, হাসান আহমেদ বাবলু, রাফিউ হাসান হামজা, আবু মূসা আল শিহাব, প্রভাষক জহিরুল ইসলাম রিপন, শিক্ষক খালেদ সাইফুল ইসলাম প্রমুখ।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন, প্রেসক্লাবের সহযোগি সদস্য মোঃ শাহ্ আলম ভূঁইয়া।

Loading

শেয়ার করুন