হাইমচরে তুচ্ছ ঘটনায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ১

হাইচর প্রতিনিধি :

চাঁদপুর জেলার হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু গ্রুফের সংঘর্ষে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মুসলিম দর্জি গুরুতর আহত হয়েছেন। ২৯ ডিসেম্বর শুক্রবার দুপুর ২টায় ১নং গাজীপুর ইউনিয়নের মজিব কেল্লায় নৌকা প্রতিকের নির্বাচনী সমাবেশে এ ঘটনা ঘটে।

জানা যায়,  ১ নং গাজীপুর ইউনিয়নে মুজিব কেল্লা নৌকা প্রতীকের সমাবেশে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বক্তব্য শেষে স্টেজ থেকে নেমে যাওয়ার পর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া ও ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক তাজুল ইসলামকে ধাক্কা দেন। তাজুল ইসলাম ও পাল্টা তাকে ধাক্কা দেন। তাদের মধ্যে ধাক্কাধাক্কি এক পর্যায়ে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবু গাজীর লোকজন ইউনিয়ন যুবলীগের লোকজনের সাথে একত্রিত হলে শাহজাহান চেয়ারম্যান লোকজনের সাথে ধাওয়া-পালটা ধাওয়া হয়। এক পর্যায়ে ইব্রাহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান কাশেম খাঁ শাহজাহান পেদার পক্ষ হয়ে লোকজন নিয়ে যুবলীগের নেতৃবৃন্দের উপর অতর্কিতভাবে হামলা চালায়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আহত মুসলিম দর্জি জানান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটিকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান শাহজান মিয়া ও ইব্রাহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান কাশেম খাঁর নেতৃত্বে পূর্ব পরিকল্পিতভাবে আমাদের উপর হামলা চালায়। তাদের হামলায় আমি সহ আরো কয়েকজন গুরুতর আহত হই। শাহজান চেয়ারম্যান নিজেই আমাকে প্রথম থাপ্পড় দেয়। সে থাপ্পড় দেয়ার পর তাদের লোকজন আমাকে মারদোর করতে থাকে। শাহজান পেদা আমার গলায় গামছা পেছিয়ে মেরে পেলার জন্য নির্দেশ দিলে তার লোকজন হত্যা করার চেষ্টা করলে স্থানীয় কয়েকজন লোক আমাকে বাঁচাতে আসলে তারাও তাদের হামলার শিকার হয়।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ জানান, দীপু আপার প্রোগ্রাম শেষে স্বেচ্ছাসেবক লীগ যুগ্ন আহ্বায়ক রত্ন পাটোয়ারীর সাথে ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের লোকজনের সাথে কথা কাটাকাটিকে কেন্দ্র করে দু গ্রুফের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ।

Loading

শেয়ার করুন