হাইমচরে দীপু মনি ও সুজিত রায় নন্দীর ব্যানারে আওয়ামী লীগের পৃথক আনন্দ মিছিল

হাইমচর প্রতিনিধি :
জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের তাফসিল ঘোষণা হওয়ায় হাইমচর উপজেলায় পৃথকভাবে আনন্দ মিছিল করেছে হাইমচর উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

১৫ নভেম্বর রাত ৭টা ৩০ মিনিটের সময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির ব্যানারে সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া ও সাধারণ সম্পাদক নুর হোসেন পাটোয়ারীর নেতৃত্বে উপজেলার সদর আলগীবাজার একটি আনন্দ মিছিল বের হয়। সেখানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

অপরদিকে কেন্দ্রীয় আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীর ব্যানারে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুদ্দিন আলী আহমেদ এর নেতৃত্বে একটি আনন্দ মিছিল উপজেলা সড়ক থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে মোতালেব জমাদার মার্কেট সংলগ্ন এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয় । সেখানে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহাদাত সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক নজরুল ইসলাম ভোলা,

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আহমদ রাজা পাটওয়ারী, চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, দক্ষিণ আলগী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মন্জুরুল আলম লিটন শিকদার, আলগী উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর শিকদার, ৪নং নীলকমল ইউনিয়ন যুবলীগের আহŸায়ক নোয়াব মোল্লা, উপজেলা যুবলীগ নেতা বাবু জমাদার, হাইমচর সরকারি মহাবিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মামুনসহ অন্যান সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির ব্যানারে অন্যদিকে উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জাহিদ কোতোয়ালের নেতৃত্বে ছাত্রলীগের বিশাল একটি আনন্দ মিছিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেট থেকে বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে মিছিলটি শেষ হয়। মিছিল অংশগ্রহণ করেন উপজেলার এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

Loading

শেয়ার করুন