হাইমচরে মহিলা ইউপি সদস্যের স্বামীসহ ৪ চোর গ্রেফতার

সাহেদ হোসেন দিপু : আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ফাতেমা বেগমের স্বামী মনির সহ চার চোর চক্রকে আটক করা হয়েছে। গত রবিবার রাতে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এ চোরদের আটক করেন হাইমচর থানা পুলিশ।

সোমবার বেলা ১১ টায় হাইমচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন প্রেস কনফারেন্স করে এ তথ্য জানান। আটককৃত আসামীরা হলেন, হাজীগন্জ উপজেলার আলী আশরাফ চৌধুরীর ছেলে মোঃ ফরহাদ (২৮), ছোটলক্ষীপুর গ্রামের আক্কাস বরকন্দাজের ছেলে মোঃ মিন্টু বরকন্দাজ, আমির হোসেন মিজির ছেলে মোঃ রিয়াজ, মৃত খলিলুর রহমানের ছেলে মোঃ মনির হোসেন।

প্রেস কনফারেন্স এর মাধ্যমে অফিসার ইনচার্জ জানান, কিছুদিন পূর্বে প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকার বসত ঘরে ডুকে তার স্বর্নলংকার, নগদ টাকা, টিভি, মইকরো ওভেন সহ মালামাল চুরি করে নিয়ে যায় চোর চক্র। ঐ ঘটনায় থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে গোপন সংবাদের মাধ্যমে আমরা সরাসরি চুরির সাথে সম্পৃক্ত তিনজনকে আটক করি। তাদের ব্যাপক জিজ্ঞাসা করে চুরিকৃত মালামাল উদ্ধার করি। চুরি কৃত স্বর্ন কানের দুল গাজির বাজার এলাকার মনিরের নিকট জমা রাখার কথা স্বীকারোক্তি দেন চোর চক্র। আমরা অভিযান চালিয়ে মনিরকেও আটক করে থানায় নিয়ে আসি। আমরা আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করে রিমান্ড এনে তাদের সাথে আর কোন চোর সদস্য আছে কিনা জানার চেষ্টা করবো।

উল্লেখ্যঃ হাইমচর উপজেলার সদর আলগী বাজারে বেশ কিছুদিন ধরে বিভিন্ন দোকানে চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনার পর থেকে অফিসার ইনর্চাজ মোহাম্মদ ইয়াছিন এর নির্দেশে এস আই পলাশ হোসেন, সালেহ, ফাত্বাহ্ মিয়া ও এ এস আই মোঃ শহিদুল ইসলাম, মজির উদ্দিন, ইয়াকুব আলীসহ সঙ্গীয় ফোর্স উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে আলগী উত্তর ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ফরহাদ সহ তার সহকারী মোট ৪ জন চোরকে আটক করতে সক্ষম হয়।

প্রকাশিত : মঙ্গলবার,  ২৮  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন