ওনুআ মুক্ত স্কাউটরা দেশসেবায় এখন থেকেই নিজেদের তৈরি করবে : মামুনুর রশিদ পাঠান

ফরিদগঞ্জ প্রতিনিধি :  ফরিদগঞ্জে ওনুআ মুক্ত স্কাউট গ্রুপের এর দীক্ষা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ আগস্ট) ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে ওনুআ মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি নুরুন্নবী নোমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুুরন্নবী নোমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, যুগ্মসম্পাদক জাহাঙ্গীর আলম পাটওয়ারী, সাংবাদিক জাকির হোসেন সৈকত। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শৃঙ্খলাবদ্ধ করে জীবনকে এগিয়ে নিতে স্কাউটিংয়ের বিকল্প নেই। দুর্যোগ দু:সময়েও স্কাউটরা নিজেদের জীবনের দিকে না তাকিয়ে সেবার মানসে নিরলস কাজ করে চলছে। সর্বশেষ উদহারণ গণঅভ্যুথানের পরবর্তী সময়ে সড়কের শৃঙ্খলা ফেরাতে শিক্ষার্থীদের সাথে স্কাউটা কাজ করতে দেখা গেছে। আমাদের ফরিদগঞ্জেও ঈদের পুর্ব সময়ে ট্রাফিক পুলিশকে সহযোগিতা করতে দেখা গেছে স্কাউটের বিভিন্ন গ্রুপকে। আমি আশা করবো আজকের এই দীক্ষা গ্রহণের মাধ্যমে ওনুআ মুক্ত স্কাউটরা নিজেদের উজাড় করে দিবে এবং দেশসেবায় এখন থেকেই নিজেদের তৈরি করবে।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সাবেক সাংগঠনিক সম্পাদক নারায়ন রবিদাস, মেঘনাপাড় মুক্ত স্কাউটস এর সিনিয়র সদস্য জাহিদুল ইসলাম ফাহিম, রেদোয়ান খান প্রমুখ।

শনিবার, ১৭ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন