কচুয়ায় থানা ও মন্দির পাহারা দিচ্ছেন ইসলামী আন্দোলনের কর্মীরা

নিজস্ব প্রতিনিধি  :  চাঁদপুরের কচুয়া উপজেলার মন্দির, সরকারি দপ্তর, জাতীয় সম্পদ রক্ষা ও থানা পাহারা দিচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কচুয়া উপজেলা শাখার কর্মীরা।

মঙ্গলবার থেকে সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘ, মন্দির ও কচুয়া থানায় ইসলামী আন্দোলনের সদস্যদের সংগঠনের ইউনিফর্ম পরে ফটকে নিরাপত্তার দায়িত্ব পালন করতে দেখা গেছে। এদিকে কচুয়া থানা পুলিশ সদস্যদের খাবারের ব্যবস্থা,রাতভর পাহারা ও নিরাপত্তার জন্য সর্বদা কাজ করে যাচ্ছে ইসলামী আন্দোলনের কর্মীরা।

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ কচুয়া শাখার সাধারণ সম্পাদক হাফেজ মো. আবু হানিফ ও ইসলামি আন্দোলন বাংলাদেশ কচুয়া শাখার সাধারন সম্পাদক গাজী মো. গোলাপ শাহ বলেন, দেশের এই মুহূর্তে কোনো মহল কচুয়া থানা, হিন্দুদের বাড়িতে কিংবা মন্দিরে যাতে হামলা করতে না পারে, সেজন্য আমরা পাহারায় বসেছি। এ ছাড়া সরকারি বিভিন্ন দপ্তরের সামনে আমাদের সদস্যরা নিরাপত্তা দায়িত্বে রয়েছেন। কেন্দ্রীয়ভাবে পরবর্তীতে নির্দেশ না দেওয়া পর্যন্ত আমরা এ দায়িত্ব পালন করে যাব।

এসময় বাংলাদেশ মুজাহিদ কমিটি কচুয়া শাখার সাধারন সম্পাদক মো. মনির হোসেন,ইসলামি শ্রমিক আন্দোলন কচুয়া শাখার সভাপতি মো. বশির খন্দকার ও সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শুক্রবার, ০৯ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন