কচুয়ায় সাবেক প্রতিমন্ত্রী ড. আ. ন. ম এহছানুল হক মিলনের বিকল্প নেই : আলমগীর হোসেন স্বপন

বিশেষ প্রতিনিধি ॥ দেশব্যাপী নকল প্রতিরোধের রূপকার, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ. ন. ম এহছানুল হক মিলনের বিকল্প কচুয়ায় কেউ নেই ও থাকতে পারে না বলে মন্তব্য করেছেন ৩ বারের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র শীর্ষ নেতা মো. আলমগীর হোসেন স্বপন।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন সাবেক প্রতিমন্ত্রী ড. আ. ন. ম এহছানুল হক মিলন ভাইয়ের প্রচেষ্টায় কচুয়ায় অবস্থিত চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট স্থাপন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করা হয়েছে এবং বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থান দেয়া হয়েছে। বিশেষ করে সারাদেশে নকল প্রতিরোধ করে তিনি দেশবাসীর কাছে বিশেষ পরিচিতি লাভ করেছেন। তাই কচুয়া তথা দেশের মানুষের প্রয়োজনে ড. আ. ন. ম এহছানুল হক মিলন ভাইয়ের বিকল্প নেই। সম্প্রতি পালাখাল বাজারে স্থানীয় সাংবাদিকদের সাথে চা চক্র অনুষ্ঠানে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আলমগীর হোসেন স্বপন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত ৫ আগষ্ট শেখ হাসিনা সরকারের পতনের পর কচুয়ায় আমরা রাজপথে রয়েছি। বিশেষ করে আমার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের হিন্দু অধুস্বিত এলাকা দোয়টি, তিলকিয়াভিটা, পালাখাল, মেঘদাইর, বাচাঁইয়াসহ এ অঞ্চলের কোন হিন্দু বাড়ি অথবা অন্য কোন বাড়ি কিংবা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর করতে দেয়া হয়নি। আমাদের নেতা আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে সবাইকে সাধারন ক্ষমা করে দেয়া হয়েছে। তবে কেউ বিশৃঙ্খলা করতে চাইলে তাদের ছাড় দেয়া হবে না।

সোমবার, ১২ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন