গণতান্ত্রিক অধিকার আদায় না হওয়া পর্যন্ত সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে : জেলা আমির অধ্যক্ষ আব্দুর রহিম

নিজস্ব প্রতিনিধি  : বৈষম্য বিরোধী ও কোটা সংস্কার আন্দোলনে চাঁদপুরের কচুয়ায় নিহতদের পরিবারের খোঁজখবর ও বিভিন্ন মসজিদ, মন্দিরে গিয়ে জনসাধারনের সাথে শান্তি সমাবেশ করেছে চাঁদপুর জেলা জামায়েত ইসলাম।

শুক্রবার সকালে উপজেলার বিতারা আলফালাহ জামে মসজিদে চাঁদপুর জেলা জামায়েতের আমির অধ্যক্ষ আব্দুর রহিম দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীদের নিয়ে শান্তি সমাবেশ করেন এবং নিহতের রুহের মাগফেরাত, জান্নাতময় জীবন কামনায় দোয়া করা হয়। পরে একই দিনে সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘ ও বিভিন্ন মন্দিরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এসময় চাঁদপুর জেলা জামায়েরেত আমির অধ্যক্ষ আব্দুর রহিম বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র-সমাজ সবার। এসমাজ ও রাষ্ট্রকে ভালো রাখতে আমাদের সবাইকে দায়িত্ব নিতে হবে। যারা ভুল করেছে আমরা তাদের ক্ষমা করে দিয়েছি। বিশেষ করে ৫ আগস্ট দ্বিতীয় পূর্ণজন্মা বাংলাদেশ বিনির্মানে ছাত্র জনতা জীবন দিয়ে ভূমিকা রাখায় তাদের ধন্যবাদ ও স্বাগতম জানাই। তিনি আরো বলেন, গনতান্ত্রিক অধিকার আদায় না হওয়া পর্যন্ত সবাইকে রাজপথে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এসময় চাঁদপুর জেলা জামায়েতের সেক্রেটারি অ্যাড. মাসুদুল ইসলাম বুলবুল, কচুয়া উপজেলা জামায়েতের আমীর অ্যাড. আবু তাহের মেসবাহ, বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিল ঢাকা মহানগর দক্ষিনের সহ-সেক্রেটারি মুফতি মাসুম বিল্লাহ মাদানী, বিতারা ইউনিয়ন জামায়েতের আমীর নাছির উদ্দিন মোল্লা,নায়েবে আমীর বশির উল্যাহ মিয়াজী,সাধারন সম্পাদক মাওলানা মোজাম্মেল হক, সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সভাপতি বটু কৃষ্ণ বসু সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। একই দিনে চাঁদপুর জেলা জামায়াতের আমির অধ্যক্ষ আব্দুর রহিম বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ৩জন ছাত্র জনতার বাড়িতে যান এবং তাদের পরিবারের সাথে কথা বলে সার্বিক খোঁজখবর এবং সমবেদনা জানান।

শুক্রবার, ০৯ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন