চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক মোঃ শোয়েব

নিউজ ডেস্ক :  বাংলাদেশ জাতীয় ক্যাডেট কোর অধিদপ্তরের বিটিএফও অফিসার ল্যাফটেনেন্ট,  অধ্যাপক মোঃ শোয়েব কে পুরানবাজার ডিগ্রি কলেজ, চাঁদপুর-এর নতুন অধ্যক্ষ হিসেবে নিযুক্ত হয়েছে।

চাঁদপুর পুরান বাজার ডিগ্রি কলেজের রতন কুমার মজুমদার পালিয়ে যাওয়ায় নতুন অধ্যক্ষ নিযুক্ত করা হয়েছে বলে জানা গেছে। নতুন অধ্যক্ষকে সবাই জানিয়েছেন অভিনন্দন ও শুভেচ্ছা।

আবারও স্থগিত এইচএসসি পরীক্ষা

স্পেশাল করেসপন্ডেন্ট |কোটা সংস্কার আন্দোলন ঘিরে সহিংসতার কারণে কয়েক দফায় সাময়িকভাবে স্থগিত করার পর আবারও এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছে। কবে নাগাদ স্থগিত পরীক্ষাগুলো নেওয়া হবে, সেই সিদ্ধান্তও এখনো হয়নি।

বুধবার (৭ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে আন্তঃশিক্ষাবোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে এ বিষয়ে চিঠি পাঠানো হয়েছে।

এতে বলা হয়, আগামী ১১ আগস্ট থেকে অনুষ্ঠিতব্য এইচএসসি ও সমমান পরীক্ষা ২০২৪-এর পরীক্ষাসমূহ অনিবার্য কারণবশত স্থগিত করে পরীক্ষা গ্রহণের বিস্তারিত সময়সূচি পরবর্তীতে জানানো হবে মর্মে সংশ্লিষ্ট সকলকে অবহিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

কোটা সংস্কার আন্দোলন ঘিরে সহিংসতার কারণে গত ১৮, ২১, ২৩ ও ২৫, ২৮ জুলাই ও ১ ও ৪ আগস্টের পরীক্ষা স্থগিত করা হয়। সবশেষে ১১ আগস্ট থেকে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

গত ৩০ জুন থেকে সারা দেশে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। এবারে পরীক্ষার্থী ১৪ লাখ ৫০ হাজার ৭৯০ জন।

বুধবার, ০৭ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন