ছাত্র জনতার বিক্ষোভে আওয়ামী লীগ সরকারের পতনে ছেংগারচরে বিএনপি ও অঙ্গ সংগঠনের আনন্দ মিছিল

সফিকুল ইসলাম রানা : ছাত্র জনতার বিক্ষোভে আওয়ামী লীগ সরকারের পতনের কারণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চাঁদপুর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদার উদ্যোগে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার (১১ আগস্ট) বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বাজারে এই মিছিল করে। ছেংগারচর বাজারের চার রাস্তার মাথা থেকে মিছিলটি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ছেংগারচর সরকারি কলেজ মাঠে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিএনপির সদস্য আব্দুল মান্নান লস্কর, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবুসাঈদ বেপারী, পৌর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মো. বোরহান ফরাজী, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি শাহ আলম সরকার, দুলাল সরকার, বিল্লাল ফরাজী, যুবদল নেতা বাপ্পী সরকার, পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক আশেফ মাহমুদ সংগ্রাম, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. মানিক ফরাজী, সাবেক ছাত্রনেতা মাইনুদ্দীন ফরাজী, জেলা যুবদল নেতা আবু তাহের সুমন, পৌর যুবদল নেতা আনিছ বেপারী, রিদয় মিয়াজী, পৌর তাতীদলের সভাপতি মো. আবুল, পৌর যুবদল নেতা বাতেন মোল্লা, পৌর কৃষকদল সভাপতি জাকির হোসেন, বিএনপি নেতা আব্দুল কাদের মোল্লা, পৌর ছাত্রদল নেতা গাদ্দাফী দেওয়ান প্রমুখ।

এসময় বক্তারা সম্প্রতি ছাত্র-জনতার আন্দলনে শহীদের আত্মার শান্তি কামনা করে বলেন, তাদের কাছে আজ জাতী কৃতজ্ঞ। বক্তারা কর্মী সমর্থকদের ধৈর্যের সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করার আহ্বান জানিয়ে আরও বলেন, কোনো হিন্দু সম্প্রদায়কে ও তাদের ঘর বাড়িতে এবং রাষ্ট্রীয় সম্পদের ক্ষতি যেন করা না হয়। সন্দ্বীপে সংখ্যালঘুদের নির্যাতন করলে ব্যবস্থা নেওয়া হবে।

রোববার, ১১ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন