দীর্ঘ ১৭ বছর পর একটি স্বাধীন দেশ পেয়েছি আমরা সকলে মিলে তা রক্ষা করতে হবে

ফরিদগঞ্জ  প্রতিনিধি : গণঅভ্যুথানে আওয়ামী লীগ সরকারে পতনের পর চলমান নৈরাজ্য দখলদার ও সন্ত্রাস রুখতে ফরিদগঞ্জে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা বিএনপির সভাপতির বক্তব্যে এম এ হান্নান বলেন, আমি লন্ডন থাকলেও দ্বিতীয় স্বাধীনতার পর কে কে করেছে আমার কাছে সবই তথ্য রয়েছে। আমাদের ভিতরে থাকা আওয়ামীদের আরেকটি গ্রæপ বিএনপির বদনাম করার জন্য এসব করেছেন। কিন্তু স্বৈরাচারী শাসক সরকার পতনের পর চাঁদপুর জেলার সভাপতি ফরিদ আহমেদ মানিক সাহেবের নির্দেশ অমান্য করে যারা বিভিন্ন মানুষের বাড়িতে ও সরকারি স্থাপনায় হামলা করেছে তা ঠিক করেনি। আগামীকাল আমরা সকলে মিলে সেই সকল ক্ষতিগ্রস্থ মানুষের বাড়িতে গিয়ে তাদের শান্তনা দিব।

যারা হামলা করেছেন তারা আগামী কালের মধ্যে আমাদের কাছে এসে স্বেচ্ছায় দোষ শিকার না করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। দীর্ঘ ১৭ বছর পর একটি স্বাধীন দেশ পেয়েছি আমরা সকলে মিলে তা রক্ষা করতে হবে। তিনি যে কোন মূল্যে ফরিদগঞ্জ উপজেলায় নৈরাজ্য ঠেকাতে বিএনপির সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার আহŸান জানান। নৈরাজ্য যে বা যারাই করুক তা ঠেকাতে ব্যর্থ হলে এর দায়ভার ওই ইউনিয়নের বিএনপির নেতৃবৃন্দকে বহর করতে হবে বলে তিনি হুশিয়ার করে দেন।

শুক্রবার (৯আগষ্ট) বিকালে উপজেলা সদরন্থ আরাফাত চাইনিজের তৃতীয় তলায় উপজেলা বিএনপির আহŸায়ক এম এ হান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্মআহŸায়ক শরীফ মোহাম্মদ ইউনছু, জেলা বিএনপি নেতা মজিবুর রহমান বকুল, উপজেলা বিএনপির যুগ্মআহŸায়ক মজিবুর রহমান দুলাল, মফিজুল ইসলাম চৌধুরী, মঞ্জিল হোসেন, আবুল কলাম আজাদ, পৌর বিএনপির আহŸায়ক আমানত হোসেন গাজী, উপজেলা বিএনপির যুগ্মআহŸায়ক আব্দুল খালেক পাটওয়ারী, মাসুদ হোসেন, বিএনপি নেতা নজরুল ইসলাম, পৌর কাউন্সিলর জাকির হোসেন গাজী, পৌর বিএনপির যুগ্মআহŸায়ক জাহাঙ্গীর আলম, জামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্মআহŸায়ক আক্তার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহŸায় আরিফ পাওটয়ারী, উপজেলা যুবদলের সভাপতি আমজাদ হোসেন শিপন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্টু, পৌর যুব;লের সভাপতি ইমাম হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক আমিন মিজি, উপজেলা ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান মঞ্জু, সাধারণ সম্পাদক শাওন চৌধুরী।

শুক্রবার, ০৯ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন