দেশের বর্তমান পরিস্থিতিতে মতলব উত্তরে শান্তি শৃংখলা রক্ষায় মতবিনিময় সভা

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : দেশের বর্তমান পরিস্থিতিতে মতলব উত্তর উপজেলায় শান্তি শৃংখলা রক্ষার বিষয়ে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৮ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলা সভাকক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার একে মিত্র চাকমার সভাপতিত্বে ও সঞ্চালনায় বক্তব্য রাখেন,বাংলাদেশ সেনা বাহিনীর ক্যাপ্টেন আশিকুর রহমান,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. জালাল উদ্দিন,উপজেলা প্রকৌশলী(এলজিইডি) মনির হোসেন, মতলব উত্তর উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক আবুল বাশর,দৈনিক যুগান্তরের মতলব প্রতিনিধি ফারুক হোসেন,দৈনিক ইত্তেফাকের মতলব উত্তর উপজেলা প্রতিনিধি শামসুজ্জামান ডলার, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আলমগীর হোসেন সরকার, মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান,বাগানবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল আল মামুন,এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না,উপজেলা জামায়াত ইসলামের প্রতিনিধি মেহেদী হাসান,উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল হক জিতু,ছেংগারচর পৌর বিএনপির জাহাঙ্গীর আলম প্রধান,উপজেলা যুবদলের আহবায়ক রাশেদ জামান টিপু,ছাত্র আন্দোলনের প্রতিনিধি নুরুল হুদা ফয়েজী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে সারাদেশে হামলা,ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটলেও মতলব উত্তর উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের আন্তরিক হস্তক্ষপে এ উপজেলায় খুববেশী মাত্রায় অঘটন ঘটেনি।উপজেলার কিছু কিছু এলাকায় ভাংচুর, লুটপাট ও অগ্নিসংগোগের কিছু ঘটনা ঘটলেও তা যেনো আর না হয় সে বিষয়ে উপজেলার সকল শ্রেনী পেশার মানুষকে আরো আন্তরিক হওয়ার আহবান জানানো হয়। উপজেলার প্রধান প্রধান সড়কে সেনাবাহিনী যেনো টহল দেয়। এই আপদকালীন সময়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে যেনো বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের নিয়ে শান্তিরক্ষায় কমিটি করা হয়।

অনুষ্ঠানে ক্যাপ্টেন আশিকুর রহমান বলেন, আপনাদের সেবা দিতে সহসায়ই আইন শৃংখলা বাহিনী থানায় আসবে কিন্তু বর্তমান সময়ে তাদের নিরাপত্তার বিষয়টি আপনাদেরকেই নিশ্চিত করতে হবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলেচনা করে সম্ভব হলে সেনাবাহিনীর সাথে পুলিশকে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় টহল দেয়া হবে।ব্যাংক, মার্কেটসহ সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের নিরাপত্তার বিষয়টি আপনাদেরকেই নিশ্চিত করতে হবে। আপনাদের সহযোগীতায় সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের নিয়ে শান্তি শৃংখলা কমিটি করা হবে।আপনাদের এলাকায় কোথাও কোন সমস্যা হলে আপনাদের এলাকার সেনাবাহিনীর টীমকে ফোনে(০১৭৬৯-৩৩৩৫৯১)কল করুন ইনশাআল্লাহ আপরা চলে আসবো।

শুক্রবার, ০৯ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন