দৈনিক যুগান্তর ও আরটিভির কুমিল্লা ব্যরো রিপোর্টার আবুল খায়ের মুরাদনগর উপজেলায় অবাঞ্ছিত ঘোষণা

স্টাফ রিপোর্টার : কুমিল্লার মুরাদনগর উপজেলায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, ভূমি দখল, অবৈধ ড্রেজার পরিচালনা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের জিম্মি করে চাঁদা আদায়সহ বিভিন্ন অপকর্মের অভিযোগে ড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল শেষে থানা ঘেরাও করেছে ছাত্ররা। রোববার দুপুরে মুরাদনগর উপজেলা সচেতন ছাত্র সমাজের ব্যনারে এসব কর্মসূচি পালন করা হয়। পরে তারা প্রধান উপদেষ্টার বরাবর স্মারকলিপি প্রদান করেন।

তারা বলেন, দৈনিক যুগান্তর ও আর টিভির কুমিল্লা ব্যরো রিপোর্টার আবুল খায়ের দূর্ঘদিন যাবৎ জেলার মুরাদনগর উপজেলায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, ভূমি দখল, অবৈধ ড্রেজার পরিচালনা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের জিম্মি করে চাঁদা আদায়সহ বিভিন্ন দুর্নীতি করে আসছিলো।

তার দীর্ঘদিনের এই অপকর্মের কারনে উপজেলা সচেতন ছাত্র সমাজ বিক্ষুব্ধ হয়ে উঠে। তারই প্রেক্ষিতে তারা আজ রোববার মুরাদনগর উপজেলা সদরে এসব কর্মসূচি পালন করেন এবং অভিযুক্ত খায়েরকে অবাঞ্চিত ঘোষনা ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

পরে তারা মুরাদনগর থানা ঘেরাও করেন। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধরের কাছে তাদের এসব অভিযোগের কথা তুলে ধরেন। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

রোববার দুপুরে শিক্ষার্থীরা উপজেলা সদরের আল্লাহু চত্বর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের সামনে মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়ক অবরোধ করে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্র শরিফুল ইসলাম, কাজী নোমান আহম্মেদ ডিগ্রী কলেজের ছাত্র সালেহ মুছা সরকার, নাহিদুল ইসলাম নাঈম, আফজাল হোসেন, ছাত্রী নুসরাত জাহান, ফারজানা আক্তার উর্মি, ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়া ডিগ্রী কলেজের ছাত্র তাহসিন, বদিউল আলম ডিগ্রী কলেজের ছাত্র সাইফুল ইসলাম সরকার, কোড়েরপার আদর্শ বিশ্ববিদ্যালয়ের ছাত্র মিহান সরকার, চাঁন মিয়া মোল্লা ডিগ্রী কলেজের ছাত্র শফিউল্লাহ্, বেগম সুফিয়া সুওকত কলেজের ছাত্র মীর আসিফ আবদুল, ছাত্রী সামিয়া জাহান নুরসহ অন্যান্যরা।

এসময় মুরাদনগরকে চাঁদাবাজি ও সকল প্রকার হয়রানি মুক্ত করতে নিজেদের অবস্থান স্পষ্ট করে সচেতন ছাত্র সমাজ। কেউ কোন প্রকার অনিয়ম করার চেষ্টা করলে তাকে প্রতিহত করার ঘোষনা দেয়া হয়।

রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন