ফরিদগঞ্জে অর্থের বিনিময়ে সরকারি ত্রাণ দিলেন ইউপি সদস্য

ফরিদগঞ্জ প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মুরাদ হোসেনের বিরুদ্ধে টাকার বিনিময়ে সরকারি ত্রাণ বিতরণের অভিযোগ উঠেছে। টাকা দিলে ত্রান মিলছে অন্যথায় নয়।

টানা বৃষ্টিতে ফরিদগঞ্জে স্মরণকালের ভয়ংকর জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এ জলাবদ্ধতার কারণে গোটা উপজেলার লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। নি¤œাচল বিশেষ করে চর এলাকায় বাসা বাড়িতে পানি প্রবেশ করায় অনেকে আশ্রয় কেন্দ্রে যেতে বাধ্য হয়েছে। এমতাবস্থায় ফরিদগঞ্জের বিভিন্ন সামাজিক সংগঠন নেমে পড়েছে মানবতার সেবায়।

অথচ পাইকপাড়া উত্তর ইউনিয়নের ইউপি সদস্য মুরাদ হোসেন আশ্রয় কেন্দ্রে উঠা অসহায় ৩৩ পরিবারের কাছে ১০০ টাকার বিনিময়ে খাদ্য সামগ্রী দিয়েছেন। গত ২৩ আগস্ট শুক্রবার ইউনিয়নের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে এ ঘটেছে। আশ্রয় কেন্দ্রের বেশ কয়েকজনের সাথে কথা বললে তারা জানান, ইউপি সদস্য তাদের কাছ থেকে এক প্রকার জোর করে টাকা নিয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি সদস্য মুরাদ হোসেন বলেন, আমি যাতায়াত বাবদ পরিবার প্রতি ৫০ টাকা করে নিয়েছি।

ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মাজহারুল আলম আকরাম বলেন, এটা অত্যান্ত দুঃখজনক। টাকা নেওয়ার বিষয়টি আমি এখন জানলাম। এটা সে ঠিক করেনি। আমি তাকে টাকা নিতে বলিনি।

উপজেলা নির্বাহী অফিসার মৌলি মন্ডল বলেন, অমানবিক কাজ করেছে সে। বিষয়টি লজ্জার। আমি তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শনিবার, ২৪ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন