ফরিদগঞ্জে অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবুর দ্বিতীয় জানাজা : এমপি ও উপজেলা চেয়ারম্যানের শোক

ফরিদগঞ্জ ব্যুরো : বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি ও চাঁদপুর জেলা জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সাবেক গণপরিষদ সদস্য মরহুম অ্যাড. সিরাজুল ইসলাম পাটওয়ারীর মেঝ ছেলে চাঁদপুর রোটারি ক্লাবের সাবেক সভাপতি ও এসিটেন্ট গর্ভনর চাঁদপুর আইনজীবি সমিতির সভাপতি ও স্পেশাল পিপি অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবুর দ্বিতীয় জানাজা গতকাল বাদ মাগরিব ফরিদগঞ্জ পৌর এলাকার পুর্ব চরকুমিরা চিশতিয়া জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দ্বিতীয় জানাজা পুর্ব স্মৃতিচারণ মূলক আলোচনায় ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আকবর হোসেন মনিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সাহেদ সরকার, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মাহফুজুল হক, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, ফরিদগঞ্জ রোটারি ক্লাবের সভাপতি কামরুল হাসান সাউদ, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাও. মমিুনুল ইসলাম খান , সাবেক জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন এবং মরহুমের বড় ভাই সাইফুল ইসলাম সেন্টু ।

ফরিদগঞ্জে অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে শোক
এমপি ও উপজেলা চেয়ারম্যানের শোক

বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি ও চাঁদপুর জেলা জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সাবেক গণপরিষদ সদস্য মরহুম অ্যাড. সিরাজুল ইসলাম পাটওয়ারীর মেঝ ছেলে চাঁদপুর রোটারি ক্লাবের সাবেক সভাপতি ও এসিটেন্ট গর্ভনর চাঁদপুর আইনজীবি সমিতির সভাপতি ও স্পেশাল পিপি অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, ভাইসচেয়ারম্যান আকবর হোসেন মনির, মাজুদা বেগম, ফরিদগঞ্জ প্রেসক্লাব, ফরিদগঞ্জ রোটারি ক্লাব, ফরিদগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদ, ফরিদগঞ্জ পৌরসভা, ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন। এক শোক বার্তায় তিনি মরহুমের শোকাগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং পরিবারের সদস্যদের শোক সহিবার সামর্থ প্রদানের জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা জানান।

প্রকাশিত সোমবার, ২৯ জুলাই ২০২৪, ১৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন