ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে রেশমা আক্তার সোমা (২৭) নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ আগস্ট) সকালে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও এলাকা থেকে তার মরদেহ উদ্ধারের পর পোস্টমর্টেমের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে। মৃত রেশমা আক্তার সোমা ওই গ্রামের মুলাম বাড়ির কাতার প্রবাসী রাজনের স্ত্রী। তিনি ইউসুফ নামে ৭ বছরের এক পুত্র সন্তানের জননী।

মৃতের স্বামীর পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের) সদস্য ইউনুছ পাটওয়ারী জানান, রেশমা আক্তার সোমার স্বামী গত দু’মাস পুর্বে কাতার থেকে দেশে আসেন। এর পর থেকে তাদের পারিবারিক বিভিন্ন বিষয়দি নিয়ে কলহ সৃষ্টি হয়। শুক্রবার (৩০ আগস্ট) রাতে উভয় পরিবারের লোকজন পারিবারিক কলহ মিমাংসার জন্য বৈঠক করে স্বামী-স্ত্রীকে মিলিয়ে দেয়। রাতে সে স্বামীকে রেখে অন্য রুমে ঘুমাতে যায়। পরে পরিবারের লোকজন তাকে ডাকতে গেলে দেখে সে সিলিং ফ্যানের সাথে ঝুলে রয়েছে ।

বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হানিফ সরকার বলেন, রেশমা আক্তার সোমা নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার, ৩১ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন