ফরিদগঞ্জে মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোগে বন্যা দুর্গতদেরকে খাদ্য সামগ্রী বিতরণ

ফরিদগঞ্জ প্রতিনিধি : ফরিদগঞ্জ উপজেলায় জলাবদ্ধতার কারণে পানিবন্দি দুর্গত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মার্কেন্টাইল ব্যাংক পিএলসি।

শুক্রবার (৩০ আগস্ট) ব্যাংকের ফরিদগঞ্জ শাখার উদ্যোগে বাসস্ট্যান্ড এলাকায় প্রায় ৪শত লোকের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণকালে ব্যাংকের ব্যবস্থাপক মুরাদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্মআহŸায়ক ও সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেন, যুগ্মআহŸায়ক ডা.আবুল কালাম আজাদ, আবু জাফর খসরু মোল্লা, আবুল খালেক পাটওয়ারী, বিএনপি নেতা নজরুল ইসলাম, পৌর বিএনপির আহŸায়ক আমাত হোসেন গাজী, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্টু ও পৌর যুবদলের সভাপতি ইমাম হোসেন পাটওয়ারী।

এসময় বক্তারা বলেন, মার্কেন্টাইল ব্যাংকের ভাইসচেয়ারম্যান ও ফরিদগঞ্জ উপজেলার কৃতী সন্তান এম এ হান্নান গত দুই যুগ ধরে নিরলস ফরিদগঞ্জবাসীর কল্যাণে কাজ করে চলছেন। এমন কোন সেক্টর নেই যেখানে তার অবদান নেই। উপজেলার লাখো মানুষের সুখে-দুঃখে তিনি পাশে দাড়িয়েছেন। নিজের ব্যক্তিগত অর্থায়ন ছাড়াও মার্কেন্টাইল ব্যাংকের মাধ্যমে সহযোগিতা অব্যাহত রেখেছেন। সর্বশেষ উদ্যোগ ভয়াবহ জলাবদ্ধতার কারণে পানিবন্দি দুর্গত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। এরপরে পুর্নবাসন প্রকল্পও হাতে নেয়া হবে বলে জানানো হয়।

শুক্রবার, ৩০ আগস্ট ২০২৪

 

 

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন