ফরিদগঞ্জ পৌরসভার অবৈধ টোল আদায়, চালকদের দাবি প্রশাসনের হস্তক্ষেপ

ফরিদগঞ্জ চাঁদপুর প্রতিনিধিঃ বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে ক্ষমতা ছাড়তে বাধ্য হয় সরকারG অন্তর্বর্তীকালীন সরকার গঠন হয়। সরকার গঠনের পর জবরদখল বেলট চিন্তাতাই করে নির্বাচিত মেয়রদেরকে অব্যাহতি দেওয়া হয়। সারাদেশে ৩২৭ জনকে মেয়রকে ।

এরই সাথে বন্ধ থাকে পৌর টোল উত্তোলন কার্যক্রম। চাঁদপুর জেলার সাতটি পৌরসভায় টোল কার্যক্রম বন্ধ থাকলেও ফরিদগঞ্জে পৌর আওয়ামী লীগ নেতার নামে চলছে টোল কার্যক্রম। সিএনজি অটোরিকশা চালক ফারুক, জসিম,বাসার,দুলাল,সহ অনেকেই বলেন চাঁদপুরের অন্যান্য পৌরসভায় টোল আদা কার্যক্রম বন্ধ রয়েছে। এই পৌরসভায় অনৈতিকভাবে ইজাড়াদার টোল আদায় করছে। অবৈধভাবে প্রতিদিন কয়েক লক্ষ টাকা আদায় করছে ইজারাদার। এই এই শ্রমিকের গাম ঝরানো অবৈধ টাকা যাচ্ছে কোথায়?
তারা টোল বন্দে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন

ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডেরই ইজাদার সবুজ আলম বলেন, বাসস্ট্যান্ড ৪১লাখ ৫ হাজার টাকা এই টাকা উত্তোলনের জন্য পুরুষ সচিব এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা অনুমতি দিয়েছে তাই টোল উত্তোলন করছি। প্রতিবেদককে ঠিকাদার আরো বলেন আপনি পৌরসভায় গিয়ে তথ্য নিলে সঠিক জবাব পাবেন। এ বিষয়ে ফরিদগঞ্জ পৌরসভা সচিব আবু সুফিয়ান বলেন,ঠিকাদারকে পৌর টোল উত্তোলন করার নির্দেশ দেওয়া হয়েছে এজন্য ঠিকাদারী প্রতিষ্ঠান লোকজন দিয়ে দোল উত্তোলন করছে।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন বর্তমান প্রশাসক নির্দেশনা দিয়েছেন ওই নির্দেশের মোতাবেক এ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায় কি?

Loading

শেয়ার করুন