মতলব উত্তরে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে ঈদে মিলাদুন নাবী (সা.) আলোচনা সভা

সফিকুল ইসলাম রানা : ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামাত মতলব উত্তর শাখার উদ্যোগে ও হযরত মাওলানা কামরুল হাসান এর উপস্থাপনায় ঈদে মিলাদুননাবী বাস্তবায়ন করার লক্ষ্যে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি বের করা হয়। ছেংগারচর বাজার নূরিয়া মাদ্রাসা ময়দানে ১৪ সেপ্টেম্বর ( শনিবার) বিকালে এ আয়োজন করা হয়। ঈদে মিলাদুন নাবী (সা.) আলোচনায় আয়োজন ছিল- কুরআন শরীফ তেলোয়াত, নাতে রাসুল (সা.), অতিথিদের বক্তব্য, আছরের নামায, নামায শেষে আনন্দ র‌্যালি মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন মতলব উত্তর উপজেলা ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামাত এর সভাপতি অধ্যক্ষ আল্লামা শায়খ আশফাক আহমাদ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, মাওলানা শাহজালাল, মাওলানা মামুন মিয়াজি, মাওলানা সাইদুল ইসলাম কাদরি, মাওলানা গরিব উল্লাহ,জনাব শরিফ উল্লাহ দর্জি ও চাঁন মিয়া মেম্বার।
অধ্যক্ষ আল্লামা শায়খ আশফাক আহমাদ বলেন, আল্লাহ কুরআন শরীফ উল্লেখ করেন আমি যদি তোমাদের উত্তম কিছু দান করি তাতে তোমরা খুশি হবে। তাই আখেরী নাবি (স) এর উম্মত করেছেন সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ রাসুল (সা.)কে আমাদের দিয়েছেন এর চেয়ে খুশি আর কিছু পৃথিবীতে হতে পারেনা। তাই আমরা খুশি হয়ে রাসুল (সা.) এর আগমনে ঈদ মিলাদুননাবী উদযাপন করি এটাই আমাদের ঈমান। আমরা ঈদে মিলাদুননাবী ও মানি সিরাতুননাবী ও মানি। ঈদে মিলাদুননাবী হচ্ছে আমাদের ঈমান, সিরাতুননাবী হচ্ছে আমল। ঈমান আগে আমল পরে এটা আমাদের আহলে সুন্নাত ওয়াল জামাত এর বক্তব্য। আরো উপস্থিত বক্তারা ঈদে মিলাদুননাবীর ফজিলত আলোচনা করেন।

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায় কি?

Loading

শেয়ার করুন