মতলব উত্তরে খালেদা জিয়ার জন্মদিনে দোয়া মাহফিল

সফিকুল ইসলাম রানা : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের ইমামপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে উপজেলার ষাটনল ইউনিয়নে ইমামপুর স্ট্যান্ডে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা ও বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আশাবাদ ব্যক্ত করেন নেতারা।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক দলের সদস্য ও মতলব উত্তর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এস এম মফিজুল ইসলাম।

ষাটনল ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ডা. শহিদুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার গাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিএনপি নেতা অ্যাড. শাহ জামাল, প্রবীণ বিএনপি নেতা সমির আলী মেম্বার, সাবেক উপজেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দিল মোহাম্মদ দিলু, বিএনপি নেতা মোরশেদ আলম, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মফিজুল ইসলাম, ষাটনল ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মহসিন সরকার, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতা শাহিন মিয়া, ইঞ্জিনিয়ার রাফি, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, হাবিবুর রহমান হাবিব, রফিকুল ইসলাম মাস্টার প্রমুখ।

অ্যাডভোকেট এস এম মফিজুল ইসলাম বলেন, দেশের জনগণ যাতে স্বাধীনতা, গণতন্ত্র ও এই বিজয়ের সুফল ভোগ করতে পারে, সে জন্য সবাইকে ধৈর্যধারণ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। যদি আমরা আইনের শাসন কায়েম করতে পারি, আইনের শাসনের রাষ্ট্র বানাতে পারি, সর্বস্তরের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো, গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে স্বাধীন ও নিরপেক্ষভাবে কাজ করতে দিতে পারি, তাহলেই ১৮ কোটি মানুষ সেটার সুফল পাবে।

ধর্ম-বর্ণ-দলমতনির্বিশেষে সহাবস্থানের আহ্বান জানিয়ে অ্যাডভোকেট এস এম মফিজুল ইসলাম বলেন, আমরা বহিঃশত্রুর আক্রমণ থেকে দেশকে রক্ষা করব। অভ্যন্তরীণ ষড়যন্ত্রকারীদের কাছ থেকে এই রাষ্ট্র যাতে হেফাজতে থাকে, সে জন্য আমাদের সতর্ক থাকতে হবে। আমরা সব গোষ্ঠীর ধর্ম-বর্ণ-দলমতনির্বিশেষে সবাইকে সমভাবে যেন সমদৃষ্টিতে দেখি এবং এ দেশের সবাইকে আমরা যেন বাংলাদেশি হিসেবে দেখি।

শুক্রবার, ১৬ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন