মতলব উত্তরে ছাত্র আন্দোলনে বীর শহীদদের স্মরণে ও খালেদা জিয়ার ৭৯তম জন্মদিনে বিএনপির সভা

সফিকুল ইসলাম রানা : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে বীর শহীদদের স্বরনে এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন ও তার রোগমুক্তি কামনায় মতলব উত্তর উপজেলায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

১৬ আগস্ট শুক্রবার বিকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দোয়ার অনুষ্ঠান পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আক্তার হোসেন মুন্সির সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল গনি তপাদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক সরকার হান্নান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু, সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম প্রধান, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সরকার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিয়া মঞ্জুর আমীন স্বপন, উপজেলা যুবদলের আহ্বায়ক রাশেদ জামান টিপু, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নুরুল হুদা ফয়েজী, ফরাজীকান্দি ইউনিয়ন বিএনপির নেতা নান্নু মিয়া গাজী, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জয়নাল পাটোয়ারী পিনু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান, উপজেলা যুবদল নেতা মমিন মিয়া, ফরাজীকান্দি ইউনিয়ন যুবদলের সভাপতি নাজমুল হোসেন গাজী, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নুরে আলম অপু, ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি দেওয়ান জাকির হোসেন, যুবদল নেতা দেওয়ান আবুল কালাম, যুবদল নেতা ফরিদ আহমেদ, মামুন মিয়া।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের জনগণ যাতে স্বাধীনতা, গণতন্ত্র ও এই বিজয়ের সুফল ভোগ করতে পারে, সে জন্য সবাইকে ধৈর্যধারণ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে।বিএনপি প্রতিহিংসায় বিশ্বাস করে না, তারা জনগনের কল্যাণে কাজ করে। বিগত দীর্ঘ্যসময় দেশনেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় শেখ হাসিনার বন্দিশালায় বন্ধি ছিলেন। বিনা চিকিৎসায় খালেদা জিয়া মৃত্যু পথযাত্রী। খালেদা জিয়া মুক্তি পেয়েই দেশবাসীর উদ্দেশ্যে বলেছেন, ধ্বংস নয়, প্রতিশোধ নয়, প্রতিহিংসা নয়, ভালোবাসা, শান্তি ও জ্ঞানভিত্তিক সমাজ গড়ে তুলতে হবে।

শুক্রবার, ১৬ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন