মতলব উত্তরে বিএনপির ঐক্য এবং সম্প্রীতির গণ মিছিল

সফিকুল ইসলাম রানা :  চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে যাদের জীবনের বিনিময়ে অর্জিত আজকের এই স্বাধীনতা সেই বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ছাত্র জনতার গণঅভূত্থানে মুক্ত ও স্বাধীন বাংলাদেশের আগামী পথচলায় ঐক্য এবং সম্প্রীতির গণ মিছিল করা হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে ছেংগারচর বাজারে সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী প্রয়াত নুরুল হুদার ছেলে চাঁদপুর জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক তানভীর হুদার নির্দেশ বিএনপির ঐক্য এবং সম্প্রীতির গণ মিছিলি ছেংগারচর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষেণ করে ছেংগারচর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা বিএনপি সদস্য আব্দুল মান্নান লস্কর, পৌর বিএনপি নেতা মোসলেম বেপারী, পৌর বিএনপি নেতা আলমগীর সরকার, ছেংগারচর পৌর বাজার বনিক সমিতির সভাপতি ও বিএনপি নেতা গিয়াস উদ্দিন, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ বেপারী, পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির মোল্লা, পৌর বিএনপি নেতা বাপ্পী সরকার, পৌর বিএনপি যুগ্ন সাধারণ সম্পাদক বিল্লাল ফরাজী, বিএনপি নেতা হান্নান লস্কর, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মানিক ফরাজী, ছেংগারচর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর নুরুন্নাহার সেবু, বিএনপি নেতা জমির হোসেন ফকির, জেলা যুবদল নেতা আবু তাহের সুমন, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি রাজিবুল আলম রাজিব, যুবদল নেতা মো. দলু, বাতেন মোল্লা, পৌর কৃষক দল সভাপতি জাকির হোসেন, বিএনপি নেতা মো. হোসেন, কৃষক দল সহ-সভাপতি শোহরাফ আহমেদ, যুবদল নেতা সাইফুল মোল্লা, সাইফুল বেপারী, পৌর ছাত্রদলের সাবেক যুগ্ন আহ্বায়ক রিদয় মিয়াজী, ছাত্রদল নেতা দেওয়ান মুরাদুজ্জামান, ছাত্রদল নেতা মো. রজ্জব আলী প্রমুখ।

এ সময় বক্তারা দলের নেতাকর্মীদের ধৈর্য ধারণ করার আহ্বান জানিয়ে বলেন, নুতন করে বাংলাদেশ স্বাধীন হওয়ার পেছনে সব থেকে বড় অবদান কোমলমতি শিক্ষার্থীদের। তাদের জন্য আজ আমরা আবারও স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তবে দেশের পরিস্থিতি খারাপের দিকে নিয়ে যাওয়ার জন্য হিন্দুদের বাসায় আগুন দিচ্ছে, তাদের ভয় দেখাচ্ছে। কিন্তু বলতে চাই আমরা একে অপরের ভাই। তাই যে কেউ অন্যায় করলে তাকে ধরিয়ে দিতে সবাইকে সচেষ্ট থাকতে হবে।

শুক্রবার, ১৬ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন