মতলব উত্তরে ১০লিটার চোলাই মদসহ গ্রেফতার ২

সফিকুল ইসলাম রানা : ১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মামুন(৩৮) ও মন্নান(৫৪)।

১৩ জুলাই শনিবার ভোর সাড়ে পাঁচটায় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ড পাচঁগাছিয়া গ্ৰামের জলিল প্রধানীয়া বাড়ীর মামুন এর বসত ঘরের থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

এসময় তাদের হেফাজত থেকে ১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ জব্দ করা হয়।

গ্রেপ্তাকৃত মামুন পাঁচগাছিয়া জলিল প্রধানের বাড়ির সাইজ উদ্দিন প্রধানের ছেলে ও মন্নান জীবগাঁও গ্ৰামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, মামুন এর দেখানো মতে, তার বসত ঘরের খাটের নিচ থেকে দেশীয় তৈরী চোলাই মদ ১০ লিটার ৫টি প্লাস্টিকের বোতলের মধ্যে প্রতিটি বোতলে ২ লিটার করে যার মূল্য অনুমান প্রতি লিটার ৫শ টাকা।

গ্ৰেপ্তারকৃতদের বিরুদ্ধে মতলব উত্তর থানার ,এফআইআর নং-১৭, তারিখ- ১৩ জুলাই, ২০২৪; জি আর নং-২০৭, তারিখ- ১৩ জুলাই, ২০২৪; সময়- ০৭.১০ঘটিকা। ধারা- ৩৬(১) সারণির ২৪(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন রনি জানান, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স। গ্ৰেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : শনি বার, ১৩ জুলাই ২০২৪


স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

পাইলস ফিস্টুলা রোগের কারণ ও প্রতিকার

Loading

শেয়ার করুন