রাতে গেল মাছ শিকারে সকালে মিলল যুবকের মরদেহ

ফরিদগঞ্জ প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জে রাতে মাছ ধরতে গিয়ে মো. সজিব (২৩) হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) মধ্যরাতে টেটা দিয়ে মাছ শিকার করতে যায়। শনিবার ( ২৪ আগস্ট) সকালে বাড়ির পাশের একটি জলাবদ্ধ স্থান থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। মৃত সজিব হোসেন উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের মো. আব্বাস বেপারীর ছেলে।

সজিবের বাবা মো. আব্বাস বেপারী বলেন, তার ছেলের আগে মৃগী রোগ থাকলে বছর খানেক পূর্বে সে ভালো হয়ে যায়। পরে গত ৬ মাস পূর্বে তাকে বিবাহ দিয়েছেন। যখন যে কাজ পেত সেই কাজ করে জীবিকা নির্বাহত করতো সে। গত কয়েকদিন বৃষ্টি হওয়ার কারনে রাতে মাছ শিকার করেছে, সে শুক্রবার রাতেও মাছ শিকারে গিয়ে আর ফিরে আসেনি।

স্থানীয় ইউপি সদস্য শাহাদাত হোসেন জানান, গত এক সপ্তাহ যাবৎ টানা বৃষ্টির কারণে ওই গ্রামে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সজিব গত কয়েকদিন রাতে মাছ শিকার করতে যায়। প্রতিদিন মাছ শিকার করে চলে আসলেও শনিবার সকালে সে আর ফিরে আসেনি। সকালে স্থানীয়রা মিলে তার পরিবারের লোকজন তাঁকে খোজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বাড়ি থেকে একটু দূরে কাতার প্রবাসীর স্ত্রী নিপা আক্তার নামে এক গৃহবধু সজিবের মরদেহ পুকুরের কিনারায় ভাসতে দেখে ডাক চিৎকার দিলে ঘটনাস্থল থেকে তার মৃত দেহ উদ্ধার করে স্বজনেরা।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সজিবের মৃত দেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার, ২৪ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন