শাহরাস্তিতে বন্যার্তদের জামায়াতের কেন্দ্রীয় ও জেলা টিমের খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ  বাংলাদেশ জামায়াতে ইসলামী শাহরাস্তি উপজেলা ও পৌরসভার উদ্যোগে বিভিন্ন এলাকায় পানিবন্ধি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার ৪ সেপ্টেম্বর সকাল থেকে উপজেলার ফেরুয়া, রাজাপূর, পৌরসভার কাজির কামতা গ্রামে পানিবন্ধি মানুষের মাঝে বরিশাল জামায়াত ইসলামীর ব্যবস্থাপনায় ত্রাণ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগরীর আমীর জহির উদ্দিন বাবর, জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা আব্দুর রহিম পাটওয়ারী, বরিশাল অঞ্চল টিম সদস্য ফখর উদ্দিন, পিরোজপুর জেলা সেক্রেটারি জহিরুল হক, চাঁদপুর জেলার নায়েবে আমীর মাওলানা বিল্লাল হোসাইন, পটুয়াখালী জেলা সেক্রেটারি অধ্যাপক এবিএম সাইফুল্লাহ, জেলার সহকারী সেক্রেটারি মাওলানা আবুল হোসাইন।

শাহরাস্তি উপজেলা আমীর মোস্তফা কামালের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের অফিস সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, জেলা শূরা ও কর্মপরিষদ সদস্য অধ্যাপক শাহ আলম, শাহরাস্তি উপজেলা শাখার নায়েবে আমীর বাদশা ফয়সাল, পৌরসভা আমীর মাওলানা জাহাঙ্গীর আলম, সেক্রেটারি আবুল বাসার সহ ইউনিয়নের জামায়াত-শিবির নেতৃবৃন্দ।

বুধ বার, ০৪ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন