শাহরাস্তি পৌরসভার খালগুলো দখল ও ময়লার স্তূপ দেখে বিস্মিত নবাগত পৌর প্রশাসক

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ  অন্তর্বর্তী সরকারের দায়িত্ব নেয়ার পর সম্প্রতি সারাদেশের প্রতিটি পৌরসভার মেয়রদের অপসারণ করে প্রশাসক নিয়োগ দেয়া হয়। চাঁদপুরের শাহরাস্তি পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্ব দেয়া হয় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোস্তাফিজুর রহমানকে। ২৪ আগষ্ট শনিবার তিনি দায়িত্ব পাওয়ার পর প্রথম বারের মতো পৌরসভা ভবনে আসেন।

ওই সময় পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ নবাগত প্রশাসককে স্বাগত জানান। তিনি সকলের সাথে কুশল বিনিময় করেন।

এছাড়া তিনি আইনশৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
শাহরাস্তি পৌরসভার নবাগত প্রশাসক পৌর ভবনের বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন। পৌর কাউন্সিলরদের আহ্বানে তিনি পৌর এলাকার কয়েকটি স্থান ঘুরে দেখেন ।

ওই সময় তিনি পৌরসভার বিভিন্ন খাল দখল ও যত্রতত্র ময়লা আবর্জনার স্তূপ দেখে বিস্মিত হন।

ওই সময় তিনি সাংবাদিকদের বলেন, পৌরসভার কাজ হলো পরিস্কার পরিচ্ছন্ন রাখা, সকলের বসবাসের জন্য উপযোগী শহর গড়ে তোলা। ময়লা আবর্জনার নির্দিষ্ট জায়গা না থাকলে পৌরসভার কি প্রয়োজন। এ সকল বিষয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি। কাউন্সিলরবৃন্দ দাবি করেন বিগত দিন গুলোতে পৌরমেয়র তাদের মতামতের কোন গুরুত্ব দেননি। অবৈধ ভাবে খাল দখলে বাঁধা দিলে তাদেরকে তোপের মুখে পড়তে হতো।

ওই সময় পৌর প্রশাসকের সাথে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসির আরাফাত, পৌরসভার সচিব তোফায়েল আহমেদ শেখ, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল, শিক্ষক আলী আজগর মিয়াজী, কাউন্সিলর আঃ কুদ্দুস রানা, আবুল কাশেম, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন প্রমুখ।

শনিবার, ২৪ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন